বাংলালিংকের ইন্টারনেটসহ মাইক্রোম্যাক্সের স্মার্টফোন বাজারে

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, নিয়ে এসেছে ৯ গিগাবাইট ফ্রি ডাটা এবং ৬০০ মিনিট টকটাইমের সাথে মাইক্রোম্যাক্স Q300 স্মার্টফোন। স্মার্টফোন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক, মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম এবং সোফেল টেলিকম লিমিটেডের জেনারেল ম্যানেজার শাকিব আরাফাত।

মাইক্রোম্যাক্স কিউ৩০০ হ্যান্ডসেটে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। এই হ্যান্ডসেটে রয়েছে ৩.৫ ইঞ্চি স্ক্রিন, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রোসেসর, ২ মেগা পিক্সেল ব্যাক ও ডিজিটাল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম এবং ১,২০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। এই সাশ্রয়ী দামের হ্যান্ডসেটটি গ্রাহকদের আকৃষ্ট করবে এবং গ্রাহকরা উপভোগ করতে পারবেন বাংলালিংক-এর দ্রুত গতির ইন্টারনেট সুবিধা। এই স্মার্টফোনটি সারা দেশে সকল বাংলালিংক স্টোর এবং রিটেল বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে।

বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, “ডিজিটাল অগ্রযাত্রা বাংলালিংক -এর একটি চলমান প্রতিশ্রুতি। আমরা বিশ্বাস করি, ফ্রি ইন্টারনেট এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা স্বাচ্ছন্দে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলোর মাধ্যমে বাংলালিংক সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা অব্যাহত রাখবে।”

মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম বলেন, “আমার বাংলালিংক-এর সাথে যুক্ত হতে পেরে অনেক আনন্দিত। গ্রাহকরা আমাদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট এবং বাংলালিংক-এর শীর্ষস্থানীয় ডিজিটাল নেটওয়ার্কের মাধ্যমে উপভোগ করতে পারবেন সেরা অভিজ্ঞতা।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *