‘প্রথম ফ্ল্যাগশিপ ব্র্যান্ড শপ’ উদ্বোধন করলো স্যামসাং

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর সব আসল পণ্যের চাহিদা মেটাতে এই প্রথম একটি ‘ফ্ল্যাগশিপ ব্র্যান্ড শপ’ উদ্বোধন করেছে। এই ফ্ল্যাগশিপ ব্র্যান্ড শপটি জাহেদ প্লাজা, দ্বিতীয় তলা, ৩০ গুলশান এভিনিউ উত্তর সি/এ, ঢাকা ১২১২-তে অবস্থিত। এটি স্যামসাং অনুমোদিত পরিবেশক ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড (এফইএল) দ্বারা পরিচালিত হবে।

এই শপের ‘স্মার্ট এক্সপেরিয়েন্স জোন’ সেন্টারে সবচেয়ে উদ্ভাবনী ও প্রত্যাশিত পণ্য ঝটঐউ টিভিতে গেমিং কনসোলের মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন লেটেস্ট গেমসমূহ। এই ফ্ল্যাগশিপ ব্র্র্যান্ড শপে গ্রাহকরা আরও উপভোগ করতে পারবেন সব ধরনের আসল ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং এক্সপেরিয়েন্স, যা গ্রাহকদের প্রতি স্যামসাং- এর প্রতিশ্রুতিরই অংশ।

এই ব্র্যান্ড শপটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের (এফইএল) ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব। এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) চুন সু মুন এবং ডিরেক্টর অব সেল্স মো. মেসবাহ উদ্দিন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের কাছে স্যামসাং-এর আসল পণ্যগুলো পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতির অংশ হিসেবে গুলশান-২-এ আমাদের প্রথম ফ্ল্যাগশিপ শপ চালু করতে পেরে আমরা উচ্ছ্বাসিত। স্যামসাং-এর ইলেকট্রনিক্স পণ্য এবং হ্যান্ডসেটসমূহ ছাড়াও এই ফ্ল্যাগশিপ শপে রয়েছে বিজনেস সল্যুশন পণ্যসমূহ। আমরা আশা করি, ফ্ল্যাগশিপ শপটি উদ্বোধনের মাধ্যমে সেরা মানের পণ্য এবং কেনাকাটার অভিজ্ঞতা দিতে আমাদের এই ধারাবাহিক প্রচেষ্টা থেকে সম্মানিত গ্রাহকরা ব্যপকভাবে লাভবান হবেন”।

প্রযুক্তিকথন/ডেস্ক

 

 

Related posts

Leave a Comment