হোটেল বুকিং মিলবে অ্যাপে

স্মার্টফোন অ্যাপের মাধ্যমে সহজেই হোটেল বুকিং করার সুবিধা নিয়ে হাজির হয়েছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো। স্মার্টফোন ব্যবহারকারীরা সহজেই জোভাগোর অ্যাপ থেকে হোটেল বুকিং দিতে পারবেন।

চমৎকার ইন্টারফেসের এই অ্যাপটি চালু করে ব্যবহারকারী কোথায় হোটেল বুকিং নিতে চান সেই তথ্য দিলেই সে অনুযায়ী প্রয়োজনীয় হোটেলের তালিকা ও মূল্য প্রদর্শিত হবে। হোটেল রুমের উচ্চ রেজুলেশনের ছবিও দেখা যাবে অ্যাপটির সাহায্যে। ফলে ব্যবহারকারীরা আগে থেকে ধারণা নিতে পারবেন রুমটি সম্পর্কে। এরপর সেখান থেকে বুকিং অপশনে ক্লিক করেই বুকিং করা করা যাবে পছন্দ অনুযায়ী রুম।

অ্যাপটি থেকে চাইলে সরাসরি জোভাগো’র অফিসে ফোন করা যাবে। এছাড়া অ্যাপটিতে রয়েছে নোটিফিকেশন সুবিধা।

বিদেশী পর্যটকদের জন্য অ্যাপটিতে রয়েছে কারেন্সি সুবিধা। চাইলে হোটেল বুকিংয়ের কত খরচ হবে তা প্রয়োজন অনুযায়ী কারেন্সি’তে দেখে নেয়া যাবে। অ্যাপটির মেন্যুতে ‘বেস্ট প্রাইস’ অপশনে গিয়ে দেখে নেয়া যাবে কিভাবে অ্যাপটি ব্যবহার করে সাশ্রয়ী খরচে হোটেল বুকিং করা যাবে।

জোভাগো কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমান সময়ের স্মার্টফোন ব্যবহার বৃদ্ধি পাচ্ছে। ব্যবহারকারীদের সুবিধার জন্য সহজে হোটেল বুকিং করার সব ফিচার রয়েছে এই অ্যাপে। ফলে মাত্র কয়েক ক্লিকেই অ্যাপটি ব্যবহার করে হোটেল বুকিং দেয়া যাবে।

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে https://goo.gl/BnwIdG ঠিকানা থেকে এবং আইফোনে https://goo.gl/6SgH7O ঠিকানা থেকে বিনা মূল্যে ডাউনলোড করে অ্যাপটি ব্যবহার করা যাবে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *