৮ বছরে পদার্পণ করলো ব্যাগপ্যাকার্স

বর্ষপূর্তি উদযাপন করেছে ব্যাগ প্যাকার্স (www.bagpackersbd.com)। গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির প্রধান রিয়াজ আহমেদ বাবু। এ সময় উপস্থিত ছিলেন ব্যাগ প্যাকার্সের পরিবার, শুভাকাঙ্খি ও ডিলারগণ।

২০১০ সাল থেকে মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে একটি আউটলেটের মাধ্যমে ব্যবসা শুরু করে ব্যাগ আমদানিকারক ও উৎপাদনকারী প্রতিষ্ঠান ব্যাগ প্যাকার্স। ২০১৪ সালে ব্যাগ প্যাকার্স ই-কমার্স ব্যবসা শুরু করে। ব্যাগ প্যাকার্স গত সাত বছরে কিভাবে তাদের ব্র্যান্ডটিকে প্রতিষ্ঠা করেছে তা নিয়ে স্মৃতিচারণ করেন রিয়াজ আহমেদ বাবু। এ সময় তিনি ক্রেতাদের বাড়তি সুবিধা দিতে ৮ বছরে পদার্পণ উপলক্ষে দেয়া ‘৫০ শতাংশ পর্যন্ত ছাড়’ অফারের মেয়াদ বাড়ানোর ঘোষণা দেন।

তিনি বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ক্রেতারা অনলাইন ও অফলাইনে লেডিসব্যাগ, হ্যান্ডপার্স, অফিসব্যাগ, ল্যাপটপ-ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেলব্যাগ এবং পার্টিব্যাগসহ নির্দিষ্ট কিছু পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত এই মূল্য ছাড় সুবিধা পাবেন। রাজধানীর মোহাম্মদপুরের প্রতিষ্ঠানটির তিনটি শাখা থেকে পছন্দের ব্যাগ সংগ্রহ করতে পারবেন।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment