ডটবাংলা ডোমেইনে প্রথম ওয়েবসাইট ‘উই’

বাংলাদেশে সদ্য চালু হওয়া ডটবাংলা ডোমেইনে প্রথম ওয়েবসাইট চালু করলো উই মোবাইল। ‘উই.বাংলা’ নামে এই ওয়েবসাইটে উই স্মার্টফোন ও সংশ্লিষ্ট সকল পণ্য এবং সেবার তথ্য বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। তথ্য জানা, পণ্য কেনা ও সেবা গ্রহণ, যোগাযোগ, উই-এর পরিবেশকদের ঠিকানা অনুসন্ধানসহ উই স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইট থেকে।

এছাড়া সারাদেশে ক্রমবর্ধমান উই ওয়াইফাই ইন্টারনেট হটস্পটের স্থানগুলোর ঠিকানা, উই স্মার্টফোনের বিক্রয়োত্তর সেবা বিষয়ক বিস্তারিত তথ্য এবং ঘরে বসে উই মোবাইল কেনার সুযোগও রয়েছে বাংলা এই ওয়েবসাইটে।

প্রসঙ্গত, উই স্মার্ট ডিভাইস ছাড়াও ‘আমরা কোম্পানিজ’-এর রয়েছে অন্যান্য তথ্যপ্রযুক্তি ব্যবসা। গত তিন দশক ধরে ‘আমরা কোম্পানিজ’ তথ্যপ্রযুক্তি ব্যবসায় দক্ষতার ছাপ রেখে চলেছে। ‘আমরা’র রয়েছে ইন্টারনেট সেবা, আর্থিক প্রতিষ্ঠানের জন্য সফটওয়্যার ও হার্ডওয়্যার সেবা, এটিএম, পিওএস, ই-পেমেন্ট সেবা, ক্লাউড স্টোরেজ, যন্ত্রভিত্তিক নিরাপত্তাসেবা ও আরো অনেক কিছু।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, ‘আমরা’ মনে করে, ‘উই.বাংলা’ শুধু একটি ওয়েবসাইটই নয় – এটি বাংলাদেশের প্রতি, বাংলা ভাষার প্রতি দায়িত্ব এবং ভালোবাসারও বহিঃপ্রকাশ।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment