গ্লোবাল পরিবারে যুক্ত হল শার্প

সম্প্রতি বিখ্যাত জাপানিজ ব্র্যান্ড শার্প এবং গ্লোবালব্র্যান্ড এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। যার মধ্য দিয়ে গ্লোবাল ব্র্যান্ড বাংলাদেশ বাজারে শার্পের পরিবেশক হওয়ার গৌরব অর্জন করল। গত ২২ ফেব্রুয়ারী শার্প-রক্সি সেলস সিঙ্গাপুর এবং মেনুফেকচারিং কোম্পানি শার্প থাইল্যান্ড ব্যাংককে এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মাধ্যমে শার্প এবং গ্লোবাল ব্র্যান্ডের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

যেখানে উপস্থিত ছিলেন মি. সিয়েহারু মায়েহারা, ম্যানেজিং ডিরেক্টর শার্প মেনুফেকচারিং থাইল্যান্ড এবং এশিয়া প্যাসিফিক, মিডেল-ইস্ট ও আফ্রিকার সেলস এবং মার্কেটিং ইউনিটের জেনারেল ম্যানেজার মি. সিনজি মিনাতোগোওয়া। গ্লোবাল ব্র্যান্ডের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান  আব্দুল ফাত্তাহ, ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার এবং  আসাদুজ্জামান বিজনেস হেড শার্প।

মূলত শার্পের পরিবেশক হিসেবে গ্লোবলব্র্যান্ড শার্পের অফিস ইকুইপমেন্ট যেমন – ফটোকপিয়ার, ইন্টারেক্টিভ হোয়াইটবোর্ড, ভিডিও ওয়াল, ইলেক্ট্রনিক ক্যাশ রেজিস্টার এ সকল পণ্যের বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা প্রদান করবে। এই পণ্যগুলো পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ডের যেকোন শাখায় অথবা নির্ধারিত ডিলার হউজে।

প্রযুক্তিকথন/ডেস্ক

Related posts

Leave a Comment