নকিয়া ৩৩১০ ফোনের চমকপ্রদ আবির্ভাব

নকিয়া ব্র্যান্ডের প্রস্তুতকারক প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল গত ২৬ ফেব্রুয়ারি  নিউ জেনারেশন বা নতুন প্রজšে§র তিনটি নকিয়া অ্যান্ড্রয়েড স্মার্টফোন বাজারজাতকরণের ঘোষণা দিয়েছে। নতুন এই স্মার্টফোনগুলো খুবই উন্নত ডিজাইন বা নকশায় তৈরি ও উচ্চ মানসম্পন্ন। এসব ভোক্তা বা ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারে দুর্দান্ত এক অভিজ্ঞতা দেবে। বিশ্ব জুড়ে বহুল প্রত্যাশিত নতুন নকিয়া স্মার্টফোনগুলো হচ্ছে নকিয়া ৬, নকিয়া ৫ ও নকিয়া ৩। এর মধ্যে অসাধারণ ডিজাইন বা দৃষ্টিনন্দন নকশায় তৈরি নকিয়া ৬ স্মার্টফোনটি ব্যবহারকারীদের দারুণ বিনোদন তথা আনন্দ দেবে। নকিয়া ৫ হলো একটি অভিজাত স্মার্টফোন। দেখতে অত্যন্ত ছিমছাম এই স্মার্টফোনটি হাতে নিয়ে চলতে ব্যবহারকারীরা খুবই স্বচ্ছন্দ বোধ করবেন। আর নকিয়া ৩ স্মার্টফোনটির মানও নজিরবিহীন, অথচ এটি দামে অত্যন্ত সহজলভ্য বা সাশ্রয়ী। নকিয়ার নতুন প্রজম্মের এই স্মার্টফোনগুলো অ্যান্ড্রয়েড নোগাট অপারেটিং সিস্টেমে চলে; যা বেশ স্বচ্ছন্দময়, নিরাপদ এবং ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারে নিত্যনতুন অভিজ্ঞতা দেবে এবং এতে গুগল অ্যাসিস্ট্যান্ট এর সব ফিচারও থাকবে। এদিকে আজ থেকে নকিয়ার সেই বিখ্যাত ৩৩১০ ডিভাইসেরও পুনর্জš§ হলো। এক সময় নকিয়ার প্রতীক হয়ে ওঠা এই ডিভাইসটি আনা হয়েছে সম্পূর্ণ নতুন ডিজাইনে ও অত্যাধুনিক প্রযুক্তির সংযোজন ঘটিয়ে।

নকিয়া পরিবার বিশ্বাস করে, শুধু সর্বোচ্চ দামের স্মার্টফোনেই নয়, বরং অন্যান্য ফোনেও উচ্চ মান বজায় থাকা উচিত, যাতে প্রত্যেক ভোক্তা বা ব্যবহারকারীই এ ধরনের ডিভাইস ব্যবহারের সুযোগ পান। সে অনুযায়ী সুচিন্তিত ডিজাইন বা নকশায় স্মার্টফোন তৈরির দর্শন মেনে তবেই সব পর্যায়ের গ্রাহকদের জন্য নকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন বাজারে আনা হচ্ছে। এসব স্মার্টফোনে প্রযুক্তিগত ও কারিগরি উপাদান বজায় রাখা এবং ডিজাইন সুন্দর করার ব্যাপারে বিশেষভাবে নজর দেওয়া হয়েছে; যাতে গ্রাহকেরা তাঁদের দৈনন্দিন জীবনে ফোন ব্যবহারে সর্বাধিক আনন্দ উপভোগ করতে পারেন। নকিয়া ফোনের গুণগত মান, সহজতা, ডিজাইন বা নকশা ও বিশ্বাসযোগ্যতা বজায় রাখার যে ঐতিহ্য ছিল সেটি এই নতুন স্মার্টফোনগুলো তৈরির ক্ষেত্রেও মানা হয়েছে; যাতে নতুন প্রজম্মের নকিয়া ফ্যান বা ব্যবহারকারীরাও এসব নকিয়া ফোনের প্রতি আকৃষ্ট ও মুগ্ধ হন।

নকিয়া নির্ভেজাল একটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের অভিজ্ঞতা দেয়ায় অঙ্গিকারবদ্ধ এবং গ্রাহক তথা ব্যাবহারকারীরা একটি সহজ, নির্ভেজাল এবং সুনিয়ন্ত্রিত অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা আশা করতে পারেন। ফোনগুলোতে সব চাইতে অত্যাধুনিক গুগল সার্ভিসের প্রয়োগ করে মাসিক ভিত্তিতে সিকিউরিটি আপডেট করে রাখা যাবে, যার ফলে ফোনগুলো হবে নিরাপদ এবং সুরক্ষিত এবং আপডেটেড। নকিয়ার নতুন স্মার্টফোন গুগলের সবচাইতে আধুনিক প্রযুক্তি গুগল অ্যাসিস্ট্যান্ট এর প্রয়োগ করে ব্যাবহারকারীদের দেয় দারুন এক অ্যান্ড্রয়েড ফোনের অভিজ্ঞতা। আমাদের টিম নকিয়া স্মার্টফোনগুলোতে গুগল অ্যাসিস্ট্যান্ট এর উপযুক্ত সমন্বয় নিশ্চিত করতে গুগলের সাথে একত্রে কাজ করেছে যাতে ফোনগুলোতে গুগল অ্যাসিস্ট্যান্টের কথোপকথন খুব সহজেই আদান প্রদান করা যায়।

এছাড়াও ঘোষণা করা হয়েছে যে বিশ্বখ্যাত সেই স্নেক গেমটি তারা আবার নিয়ে আসছে এবং গেমটির নতুন ভার্সন মেসেঞ্জার এর ফেসবুক ইনস্ট্যান্ট গেম ক্রস প্লাটফর্ম এ উপভোগ করা যাবে। তবে এবারে গেমটিকে আগের চেয়ে অনেক বেশি উপভোগ্য খেলা হিসেবে তৈরি করা হয়েছে এবং এটি বন্ধুদের সাথে দলবদ্ধ হয়ে খেলা যাবে।

প্রযু্ক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment