স্যামসাং বাংলাদেশ প্রি-বুকিং গ্রাহকদের হাতে তুলে দিলো গ্যালাক্সি সি৯ প্রো

স্যামসাং মোবাইল বাংলাদেশ, প্রি-বুকিং গ্রাহকদের হাতে তুলে দিলো স্মার্টফোন লাইনআপের সর্বশেষ সংস্করণ জনপ্রিয় গ্যালাক্সি সিরিজের নতুন মডেল গ্যালাক্সি সি৯ প্রো হ্যান্ডসেট। প্রি-বুকিং অফার গ্রহণ করে গ্রাহকরা পেয়েছেন একটি এক্সক্লুসিভ স্যামসাং স্কুপ ব্লুটুথ স্পিকার। এই ডিভাইসটির প্রি-বুকিং-এর শেষ তারিখ ছিলো ২১ ফেব্রুয়ারি, ২০১৭ কিন্তু প্রি-বুকিং গ্রাহকদের কাছ থেকে অভিভূতকারী চাহিদা ও সাড়া পাওয়ার ফলে ১৭ ফেব্রুয়ারিতে স্যামসাং এই ডিভাইসটির সফল প্রি-বুকিং সমাপ্তি ঘোষণা করে।

এর আগে, ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭’-তে স্যামসাং-এর প্যাভিলিয়নে এই ডিভাইসটির উন্মোচন ও প্রি-বুকিং শুরু ঘোষণা হয়। এতে উপস্থিত ছিলেন মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী এবং হেড অব মোবাইল মূয়ীদুর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। স্মার্টফোনগুলোর ব্যবহার বৃদ্ধির সাথে, এর চমৎকার সব অ্যাপ এবং এর মাল্টি-টাস্কিং ক্ষমতার কারণে এখনকার গ্রাহকদের মধ্যে অধিক কার্যক্ষমতার ডিভাইস ব্যবহারের চাহিদা তৈরি হয়েছে। বাংলাদেশী গ্রাহকদের মাঝে গ্যালাক্সি সি৯ প্রো তুলে দেওয়ার মাধ্যমে আমরা সেরা মানের স্মার্টফোন ব্যবহারের সুযোগ করে দিতে পেরে সত্যিই আনন্দিত। এই ডিভাইসিটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নিয়ে যাবে অনন্য এক মাত্রায়”।

সুপারফোন হিসেবে পরিচিত গ্যালাক্সি সি৯ প্রো হ্যান্ডসেটটি সেই সব গ্রাহকদের জন্য প্রস্তুত করা হয়েছে যারা স্মার্টফোন থেকে আরও বেশি কিছু প্রত্যাশা করেন। এটিতে রয়েছে সেরা স্ক্রিন, মেমোরি এবং ক্যামেরা। সেরা মানের এসব ফিচারের মাধ্যমে গ্রাহকরা গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে উপভোগ করতে পারবেন সেরা মাল্টিমিডিয়া, স্বচ্ছ এবং অসাধারণ ছবি দেখার অভিজ্ঞতা। স্যামসাং-এর সকল অনুমোদিত ব্র্যান্ড স্টোরে গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনটি কালো ও সোনালী রং-এ পাওয়া যাবে। এই ডিভাইসটির মূল্য ৪৯,৯০০ টাকা মাত্র। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংকের মাধ্যমে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment