দারাজের ফিউচার লিডারশিপ প্রোগ্রাম

এশিয়ার ৫টি দেশ; বাংলাদেশ, মিয়ানমার, নেপাল, শ্রীলঙ্কা ও পাকিস্তানে কার্যরত দারাজ গ্রুপ শুরু করল ‘দারাজ ফিউচার লিডারশিপ প্রোগ্রাম‘। এই প্রোগ্রামের মধ্য দিয়েই বের হয়ে আসবে দেশের ব্যবসাক্ষেত্রের ভবিষ্যৎ পথপ্রদর্শকরা।  দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম, দারাজ ডট কম এই প্রোগ্রামটিকে এমন ভাবে সাজিয়েছে যাতে অংশগ্রহণকারীদের মাঝে নেতৃত্ব গুণাবলি এবং সামর্থ্যের পূর্ণ বিকাশ ঘটে।

দারাজ ফিউচার লিডারশিপ প্রোগ্রাম (ডিএফএলপি) ১৮ মাসের মধ্যে অংশগ্রহণকারীদের তৈরি করবে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্ব পালনের উপযোগী করে।  এই ১৮ মাসে অংশগ্রহণকারীরা তাদের পছন্দ মত ৩ টি বিভাগে কাজ করার সুযোগ পাবে।

বেনজামিন দি ফুশিয়ের, ম্যানেজিং ডিরেক্টর, দারাজ বাংলাদেশ লিঃ

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বেনজামিন দি ফুশিয়ের এবিষয়ে বলেন- ‘ই-কমার্স দক্ষিণ এশিয়ার সবচেয়ে দ্রুতবর্ধনশীল এবং প্রগতিশীল শিল্প।  তাই ডিএফপিএল যথাযথ প্রশিক্ষণ ও কোচিং এর মাধ্যমে অংশগ্রহণকারীদের মাঝে ই-কমার্স ও প্রজেক্ট ম্যানেজমেন্টে নেতৃত্বগুণ ফুটিয়ে তুলবে।  যেকোনো স্নাতক ডিগ্রিধারী, বা বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী, যার ই-কমার্সে আগ্রহ আছে সে এই প্রোগ্রামের জন্য আবেদন করতে পারবে।  ইংরেজিতে দক্ষতা, চিন্তাশীলতা এবং দলীয় কাজে অংশগ্রহণের গুণাবলী থাকলে তা সহায়ক গুণ হিসেবে বিবেচিত হবে’।

প্রযুক্তিকথন/ডেস্ক/