দেশের প্রথম বিজনেস নেটওয়ার্ক নিটসবিডি’র যাত্রা শুরু

বাংলাদেশে যাত্রা শুরু করল প্রথম বিজনেস নেটওয়ার্ক needsbd.com। প্রত্যেক ব্যবসায়ী তার ব্যবসা প্রতিষ্ঠান কে প্রমোট করতে পারবেন এই সাইটে এবং প্রফেশনাল ব্যক্তিরাও তাঁদের প্রফেশন কে হাইলাইট করতে পারেন এখানে। আপনার প্রতিষ্ঠান বা আপনি প্রফেশনালি বাংলাদেশের যে কোন প্রান্তেই থাকুন না কেন এ সাইটের মাধ্যমে জানাতে পারবেন সবাইকে। এটি দেখতে তথাকথিত ডিরেক্টরি সাইটের মত মনে হলেও আদতে এটি কোন ডিরেক্টরি সাইট না। ডিরেক্টরি সাইটে কোন গ্রাহক অথবা ক্লায়েন্টঅনলাইনে সরাসরি প্রতিষ্ঠান বা প্রফেশনালদের সাথে যোগাযোগ করতে পারে না, কিন্তু এই সাইটে আলাদা আলাদা ভাবে প্রতিটি প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করা যায় এবং কোয়েরি দেয়া যায়।

যেখানে সাধারন ডিরেক্টরি সাইটগুলো প্রয়োজনীয় এরিয়া ভিত্তিক কোন প্রতিষ্ঠান বা প্রফেশনালদের দেখাতে পারে না, সেখানে এই সাইটটি তা করে থাকে আনায়াসে এবং সব ধরনের প্রতিষ্ঠানকে বাংলাদেশের প্রতিটি থানা অনুযায়ী সার্চ করে থাকে এটাই এই সাইটের বিশেষত্ব। যার ফলে আপনি খুব সহজেই হাতের কাছের আপনার প্রয়োজনীয় প্রতিষ্ঠানটি খুজে পাবেন। সাইটটিতে একাউন্ট করা খুব সহজ যা সম্পূর্ণ ফ্রী।

সাইটে প্রবেশ করে সাইন আপ ফর ফ্রী এড বাটনে ক্লিক করে প্রয়োজনীয় ইনফরমেশন দিয়ে একাউন্ট সম্পূর্ণ করতে পারবেন।এই সাইটে তিন ধরনের একাউন্ট করা যায়, সকল প্রফেশনাল ব্যক্তি যেমন ডাক্তার, ইঞ্জিনিয়ার, ল-ইয়ার সহ সবার জন্য প্রফেশনাল একাউন্ট। সকল ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানের জন্য জেনারেল একাউন্ট এবং বিনোদনমূলক  প্রতিষ্ঠানগুলোর জন্য এন্টারটেইনমেন্ট প্রযোজ্য, এর মাধ্যমে টেলিভিশন, রেডিও, সিনেমা হল, বিভিন্ন নাট্যদলের প্রোগ্রাম শিডিউল দিতে পারবেন এবং শিল্পকলা একাডেমীর বিভিন্ন হলের নাটকের শিডিউল খুজে পাবেন। কবে কোন দলের,  কোন নাটক চলছে। সাইটটিতে একাউন্ট করলে আপনি আরও যে সকল সুবিধা পাবেন! আপনার প্রতিষ্ঠান বা প্রফেশনের সকল ধরনের তথ্য দিতে পারবেন,প্রতিষ্ঠানের অবস্থান সম্পর্কে স্ট্যাটাস জানাতে পারবেন,  কোন ধরনের অফার বা ডিসকাউন্ট বা তাৎক্ষনিক কোন ইনফরমেশন জানাতে কারেন্ট নোটিশ ব্যবহার করতে পারবেন, একাউন্ট এ প্রবেশ অবস্থায় গ্রাহকরা আপনাকে অনলাইনে দেখতে পাবে এবং গুগল ম্যাপ এর মাধ্যমে আপনার প্রতিষ্ঠানের লোকেশন জানতে পারবে।

এছাড়াও সাইটটিতে একাউন্ট করলে আপনার প্রতিষ্ঠানের ওয়েব লিঙ্ক, ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেলের লিঙ্কগুলো দিয়েও প্রমোট করতে পারবেন। তাছাড়া ও সাইটটি গ্রাহকদের জন্য নতুন নতুন ফিচার সংযুক্ত করছে। নকল প্রতিরোধের জন্য এরই মধ্যে সাইটটি বাংলাদেশে কপিরাইটে নিবন্ধিত। আজই একাউন্ট করে আপনার প্রতিষ্ঠান অথবা প্রফেশনের ফ্রী এড দিয়ে যুক্ত হউন সকল অনলাইন গ্রাহকদের সাথে। আপনার প্রতিষ্ঠান বা সেবাকে পৌঁছে দিন লক্ষ মানুষের হাতে।

Related posts

Leave a Comment