শাওমি দিচ্ছে ১ টাকায় স্মার্টফোন !

বিশ্বখ্যাত মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি’র ৭ তম জন্মদিনটি বিশ্বব্যাপী ব্যাপক আয়োজনে পালন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এই আয়োজনের নাম রাখা হয়েছে #MFF2017 (MI FAN FESTIVAL 2017)   । বাংলাদেশে শাওমি’র ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিঃ ঘটা করে শাওমি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে।

শাওমি তার ইউজারদের ফ্যান বলে অভিহিত করে থাকে এবং ফ্যানদের প্রাধান্য দিয়েই চলে সকল আয়োজন। এবারই প্রথম বাংলাদেশে কোন মুঠোফোন কোম্পানি মাত্র ১ টাকায় ১০,৪৯০ টাকা মূল্যের স্মার্টফোন ক্রেতার হাতে তুলে দেওয়ার আয়োজন করেছে! ৬ এপ্রিল শাওমি বাংলাদেশের ওয়েব-পেজে (http://event. xiaomibangladesh.com.bd/mff201 7/) ফর্ম পূরণ করে ফ্ল্যাশ সেলের আওতায় মাত্র ১ টাকার বিনিময়ে ভাগ্যবানরা Redmi 4A পেয়ে যেতে পারেন, এছাড়াও রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার! ১ টাকার বিনিময়ে পেতে পারেন হেলথ ব্যান্ড, ইউএসবি এলইডি লাইট, ইউএসবি ফ্যান, পাওয়ার ব্যাংক, হেডফোন। যদিও এগুলোর সংখ্যা সীমিত!
এই ফ্ল্যাশ সেলের পাশাপাশি রয়েছে ফেস্টিভ বান্ডেল অফার। বান্ডেল অফার কিনলেই থাকছে নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্য।

মূলত এপ্রিলের ৩ তারিখ থেকে ১২ তারিখ ব্যপ্তিকালে পালিত হচ্ছে মি ফ্যান ফেস্টিভ্যাল। অনলাইনে উন্মুক্ত করা হয়েছে একটি গেমিং কম্পিটিশন। যার নাম দেওয়া হয়েছে #TAPMI. যে কেউ চাইলেই অংশগ্রহন করে জিতে নিতে পারেন আকর্ষণীও সব উপহার। ইতিমধ্যে প্রথম বিজয়ী ব্যক্তি হিসেবে বাংলাদেশর একজন অংশগ্রহণকারী জিতে নিয়েছেন একটি Redmi 4A স্মার্টফোন । মি বাংলাদেশের ফেসবুক পেইজ (https://www.facebook.com/ XiaomiBangladeshOfficial/) ও ওয়েবপেইজে পাওয়া যাবে এই গেইম বিষয়ক বিস্তারিত।

প্রযুক্তিকথন/ডেস্ক/

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *