অাগামীকাল পালিত হবে ই-কমার্স দিবস

বাংলাদেশের আপামর জনসাধারণকে ই-কমার্স সম্পর্কে সচেতন করতে এবং অনলাইনে কেনাকাটাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে  বাংলাদেশে ই-কমার্স দিবস উদযাপন করছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)। উল্ল্যেখ্য ই-ক্যাব ২০১৫ সালের ৭ এপ্রিল প্রথমবারের মতো বাংলাদেশে ই-কমার্স দিবস উদযাপন করে।

অনলাইনে কেনাকাটাকে উৎসাহী করতে ই-কমার্স কোম্পানীগুলো নানা অফার ও ছাড়ের মাধ্যমে অনলাইনে ই-কমার্স দিবস উদযাপিত হবে।  ই-ক্যাব ৭ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ই-ক্যাবের সদস্যদেরকে ই-কমার্স দিবস উপলক্ষে বিভিন্ন অফার ও ছাড় দেওয়ার জন্য আহবান জানিয়েছে। ই-কমার্সকে সবার মাঝে ছড়িয়ে দেয়াই এবারের ই-কমার্স দিবসের মূলমন্ত্র। এ লক্ষ্যে ই-ক্যাবের পক্ষ থেকে      ই-ক্যাব সদস্যদেরকে নিজেদের ওয়েবসাইটে ও ফেসবুক পেজে “৭ এপ্রিল, ই-কমার্স দিবস উদযাপন অথবা 7th April, Celebrating e-Commerce Day” লিখে তাদের অফারগুলো পোস্ট করার জন্য অনুরোধ করা হয়েছে।

ই-ক্যাব সদস্যরা ই-কমার্স দিবস উপলক্ষে যেসব অফার দিয়েছেন সেগুলো সব একসাথে পাওয়া যাচ্ছে ই-ক্যাবের ফেসবুক গ্রুপে (https://www.facebook.com/groups/eeCAB/)

ই-কমার্স দিবস উপলক্ষে ই-ক্যাব সাধারন সম্পাদক মোঃ আবদুল ওয়াহেদ তমাল বলেন, বাংলাদেশের ই-কমার্স ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে। শুরুর দিকের তুলনায় এখন অনেক বেশি মানুষ অনলাইনে কেনাকাটা করছে। আসুন আমরা সবাই অনলাইনে কেনাকাটার মাধ্যমে উৎযাপন করি ই-কমার্স দিবস ২০১৭!

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment