আমিকিনি ডটকম মেতেছে বৈশাখী উৎসবে

বাঙালীরা পহেলা বৈশাখকে বরণ করে নেয় নানা এতিহ্যবাহী সংস্কৃতির মাধ্যমে। তাই এই দিনটি কে ঘিরে বাঙালীরা পরিকল্পনা করে নিজেকে রঙিন সাজে সজ্জিত করার জন্য। সে উপলক্ষে সবাই মেতে উঠে কেনাকাটায়, অফলাইনের পাশাপাশি অনলাইনেও চলে কেনাকাটার ধুম। এবার পহেলা বৈশাখকে কেন্দ্র করে মেতেছে  amikinee.com  অনলাইনে বৈশাখ উৎসবে ১৪২৪।

মনের মত পোষাক কিংবা নানা রঙের শাড়ী, ফতুয়া, পাঞ্জাবী, লুঙ্গি, হালকা জুয়েলারী সহ নানা রকমের পোষাক ও সরঞ্জমাদি পাওয়া যাবে এই অনলাইন ষ্টোর থেকে। কেননা সাশ্রয়ী দামে ও সময় বাচিয়ে ঠিকঠাক মত ম্যাচিং করে শপিং করার একমাত্র উপায় হল অনলাইন।

বৈশাখের মূল আকষন হল পুরুষদের পাঞ্জাবী ও নারীদের শাড়ী। এতিহ্যবাহী পহেলা বৈশাখ মানেই হল অসধারন আর চোখ ধাধানো এবং বাহারী ডিজাইনের পোষাক। আর তাই amikinee.com বৈশাখ উৎসবে আপনি অনলাইনেই পাবেন অসধারন বৈশাখী কালেকশন। বৈশাখী কেনাকাটার এই উৎসবে মূল্যছাড় তো রয়েছেই। amikinee.com থেকে কিনতে পারেন হরেক রকমের শাড়ী, পাঞ্জাবী, স্যান্ডেল, চুড়ি, টিপ। ২৮ র্মাচ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এক টানা এই বৈশাখী উৎসব। তবে আর দেরী কেন আপনার ক্যালেন্ডারে আজই দাগ দিয়ে রাখুন সেরা দামে সেরা পণ্যটি কেনার জন্য।

চোখ রাখুন amikinee.com এর অনলাইন বৈশাখী উৎসব ১৪২৪ নিরাপদ অনলাইন শপিং এবং দ্রুত পণ্য পেতে। ট্র্যাফিক জ্যাম আর শপিং-র ঝামেলা কে এখনই বিদায় জানান।

আমিকিনি.কম বৈশাখী উৎসব ১৪২৪- অনলাইনে শপিং করতে ক্লিক করুন-  http://www.amikinee.com/offer-on-boishakh.html

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment