সিটিও ফোরাম বাংলাদেশ ও পিএম-এস্পায়ারের মধ্যে সমঝোতা চুক্তি স্মাক্ষরিত

প্রজেক্ট ম্যানেজমেন্টে দক্ষতা বাড়াতে সিটিও ফোরাম বাংলাদেশ ও পিএম-এস্পায়ারের মধ্যে গত ৮ই এপ্রিল ২০১৭ ইংরেজী সিটিও ফোরামের সভাকক্ষে সমোঝতা চুক্তি স্মাক্ষরিত হয়। সিটিও ফোরামের সভাপতি জনাব তপন কান্তি সরকার ও পিএম-এস্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল্লাহ আল মামুন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

সিটিও ফোরামের সভাপতি জনাব তপন কান্তি সরকার চুক্তি স্বাক্ষরের উদ্দেশ্য সম্পর্কে বলেন, সিটিও ফোরাম তার সদস্যদের দক্ষতা বাড়ানোর লক্ষ্যে বিভিন্ন ট্রেনিং প্রোগ্রাম চালু করেছে। এরই অংশ হিসাবে আমরা আজকে পিএম-এস্পায়ারের সাথে এই চুক্তি স্বাক্ষর করেছি। আমরা আগামী ৬ই ও ৭ই মে দুইদিনের প্রজেক্ট ম্যানেজমেন্টের উপর একটি ট্রেনিং আয়োজন করতে যাচ্ছি। উক্ত ট্রেনিং-এ পিএম-এস্পায়ার আমাদেরকে কোর্সের যাবতীয় কারিগরী সহায়তা প্রদান করবে। সিটিও ফোরামের ওয়েবসাইটে এই বিষয়ে বিস্তারিত পাওয়া যাবে।

পিএম-এস্পায়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা প্রজেক্ট ম্যানেজমেন্টের উপর ১০টির ও বেশী দেশে গত ১২ বছর ধরে প্রশিক্ষনের ব্যাবস্থা করেছি। আজকে আমরা সিটিও ফোরামের সাথে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা আশাকরি এর মাধ্যমে আমরা সকলে উপকৃত হব।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটিও ফোরামের সাধারণ সম্পাদক ড. ইজাজুল হক, কোষাধক্ষ্য মো. মঈনুল ইসলাম, পিএম-এস্পায়ারের শামসুন নাহার চৌধুরী, মুশফিকুর রহমান সহ অন্যরা।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment