ওয়াওবক্স ও স্যামসাং নিয়ে এলো বৈশাখী ক্লিকস্টার

দেশের এক নম্বর লাইফস্টাইল অ্যাপ্লিকেশন, ওয়াওবক্স বাংলা নববর্ষ ১৪২৪-কে সামনে রেখে চালু করতে যাচ্ছে অভিনব একটি ক্যাম্পেইন।

স্যামসাং মোবাইল বাংলাদেশকে সঙ্গে নিয়ে বাংলা নববর্ষ উদযাপনে ‘ক্লিকস্টার’ শীর্ষক ফটোগ্রাফি ক্যাম্পেইন আয়োজন করতে যাচ্ছে ওয়াওবক্স। ক্যাম্পেইনে অংশ নিতে নিজেদের তোলা ছবি  ওয়াওবক্সের মাধ্যমে আপলোড বা জমা দিতে হবে। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ১০ জনকে আকর্ষণীয় পুরস্কার হিসেবে দেয়া হবে স্যামসাং-এর বিভিন্ন মডেল যেমন- গ্যালাক্সি এ৭, গ্যালাক্সি জে৭ প্রাইম ও গ্যালাক্সি জে২ হ্যান্ডসেট।

এছাড়া বাংলা নববর্ষ উদযাপনে পুরো বৈশাখ মাস জুড়ে বিভিন্ন শীর্ষস্থানীয় ব্র্যান্ডের পণ্য ক্রয়ে ছাড় ও অফার উপভোগ করতে পারবেন ওয়াওবক্স ব্যবহারকারীরা। উক্ত ক্যাম্পেইনের আওতায় শীর্ষস্থানীয় কয়েকটি ফ্যাশন আউটলেট ও রেস্টুরেন্টও রয়েছে।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান  বলেন, “বাংলাদেশের তরুণদের মাঝে স্যামসাং মোবাইল ও ওয়াওবক্স বেশ জনপ্রিয়। আর তাই, দেশের তরুণরা যেনো এ উৎসবমূখর উপলক্ষ উদযাপন করতে পারে সে লক্ষ্যে আমরা একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।”

গত ২০১৫ সালের মে মাসে যাত্রা শুরুর পর অভিনব সব অফার, সমসাময়িক কন্টেন্ট বা বিষয়বস্তু, আকর্ষণীয় ব্যবসায়িক লেনদেন ও অফার দেয়ার মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারযোগ্য মোবাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স দেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল অ্যাপে পরিণত হয়েছে। বাংলাদেশে মোট ৭৫ লাখ ব্যবহারকারীর নিয়ে দেশের সবচেয়ে ব্যবহৃত মর্যাদাধারী ওয়াওবক্স অ্যাপটির প্রতিমাসে সক্রিয় ব্যবহারকারীর সংখ্যা ২৮ লাখের বেশি।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment