বাইক চালকদের জন্য জোভাগোর সুবিধা

বাইক বা মটরসাইকেল প্রেমীদের জন্য বিশেষ সুবিধা চালু করল অনলাইনে হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো। যাঁরা বাইকার্স গ্রুপ বা বাইক নিয়ে দলবেঁধে বিভিন্ন স্থানে ঘুরতে যান তাঁদের জন্য হোটেল বুকিং এখন অনেক সহজ ও সাশ্রয়ী হচ্ছে।

জোভাগো কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে প্রথমবারের মতো বাইক চালকদের কথা মাথায় রেখে বিশেষ এ সুবিধা চালু করা হচ্ছে। এ অফারে কম খরচে বিভিন্ন হোটেল থাকতে পারবেন চালকেরা। এতে তাঁদের ভ্রমণকালীন সমস্যা দূর হবে। দেশের বিভিণ্ন অঞ্চল ভ্রমণে আরও উৎসাহ পাবেন তাঁরা। বিভাগীয় শহর হিসেবে চট্টগ্রাম, ঢাকা, সিলেট, খুলনা ও রাজশাহীতে এ সুবিধা পাওয়া যাবে।

জোভাগো কর্তৃপক্ষের ভাষ্য, সাধারণ বাইল চালকের যখন একসঙ্গে কোথাও ভ্রমণে যান তখন থাকার সমস্যায় পড়েন। হোটেলের খরচও বেশি পড়ে। তাঁদের কথা ভেবে বিশেষ সুবিধা দেওয়ার কথা ভেবেছে জোভাগো । এ অফারে হোটেলে জনপ্রতি থাকার খরচ ১৫০ টাকার মতো লাগতে পারে।

অনলাইনে সহজেই বাংলাদেশের হোটেল বুকিং সেবাদাতা হিসেবে জোভাগো পরিচিত। একই সঙ্গে দেশের পর্যটনকে এগিয়ে নিতে কাজ করছে প্রতিষ্ঠানটি। এ দেশের বড় বড় শহরগুলোতে ভ্রমণপিপাসু মোটরসাইকেল চালকদের জন্য মে মাসের প্রথম সপ্তাহ থেকে বিশেষ সুবিধা দেবে জোভাগো।জোভাগোর ওয়েবসাইট জোভাগো ডট নেট কিংবা জোভাগোর অ্যাপ্লিকেশন ব্যবহার করে এ সুবিধা পাওয়া যাবে।

জোভাগোর তথ্য অনুযায়ী, জোভাগো ব্যবহার করে এক ক্লিকেই হোটেল খোঁজা বা বুকিং দেওয়া যায়। দেশের ৫০০টিরও বেশি হোটেল এবং রিসোর্ট বুকিং সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। আইওএস ও অ্যান্ড্রয়েড উভয় প্ল্যটফর্মে রয়েছে অ্যাপ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)২০-২২শে এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ ভ্রমণ এবং পর্যটন মেলা ২০১৭ (বিটিটিএফ ২০১৭) তে অংশ নিচ্ছে জোভাগো। ঈদ উপলক্ষে অনলাইনে আগেভাগে হোটেল বুকিং দিয়ে রাখলে ২০শতাংশ পর্যন্ত ছাড় পাবেন গ্রাহকেরা।

বিস্তারিত www.jovago.net অথবা https://www.facebook.com/JovagoBD থেকে জানা যাবে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

 

Related posts

Leave a Comment