অ্যালকাটেলের সেলফি ফোন ‘পপ ৩’ দেশের বাজারে উন্মুক্ত

বর্তমান যুগ সেলফির। তাই নিজেদের সেরা অবস্থান ধরে রাখতে মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান অ্যালকাটেল দেশের বাজারে নিয়ে এলো ‘অ্যালকাটেল পপ ৩’। যা ব্যবহারকারীকে দিবে দুর্দান্ত সেলফি তোলার অভিজ্ঞতা।

চলতি মাসের শুরু থেকেই দেশের বাজারে মিলছে ফোনটি। স্মার্টফোনটি বাজারে নিয়ে আসলো অ্যালকাটেল বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড।

৫.৫ ইঞ্জির স্মার্টফোনটিতে রয়েছে ৮ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যা সেলফির জন্যই বিশেষভাবে তৈরি। আর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। ক্যামেরায় থাকছে ফেস ট্রেকিং, লাইভ ফিল্টার এবং ইআইএস। যার ফলে সেলফি হবে আরও বেশি পরিষ্কার, ঝকঝকে এবং প্রাণবন্ত। ফোনটির ডিসপ্লে রেজুলেশন ৭২০*১২৮০ পিক্সেল।

এই সেলফি ক্যামেরার ফোনটির ক্যামেরাতে যোগ করা হয়েছে এলইডি ফ্ল্যাশ, ভিডিও জুম, এইচডিআর, প্যানরামা, ফটো এডিটর, ফটো লাইভ ফিল্টার, ফেস ডিটেকশন সহ আরও দারুন সব ফিচার।

স্মার্টফোনটি অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১। রয়েছে ৬৪ বিটের ১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। হ্যান্ডসেটটির ইন্টার্নাল স্টোরেজ ৮ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ডুয়েল সিমের স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র‍্যাম।

অধিক সময় চার্জ ধরে রাখতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২৯১০ মিলিঅ্যাম্পায়ারের ব্যাটারি। ‘অ্যালকাটেল পপ ৩’ ফোনটির বাজার মূল্যে ৬ হাজার ৯৯৯ টাকা।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *