১২ মাসের কিস্তিতে ওয়ালটন ল্যাপটপ!

মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ল্যাপটপ দিচ্ছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। সর্বনিম্ন এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয় করা যাবে ওয়ালটনের টেমারিন্ড সিরিজের WT14B71G মডেলের ল্যাপটপটি।

১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের ল্যাপটপটির নগদ মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্টস গতির ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআর৩এল র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স এবং ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি, যা ৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ। এর ওজন মাত্র ১.৮ কেজি।

এছাড়াও, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একই সঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। সব ওয়ালটন ল্যাপটপেই থাকছে ২ বছরের ওয়ারেন্টি। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপ।

ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে ছাত্র-ছাত্রী, বেকার তরুণ-তরুণী, চাকুরিজীবীসহ সবার কাছেই বর্তমানে ল্যাপটপ একটি অন্যতম অত্যাবশ্যকীয় পণ্য। শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে। যাতে প্রযুক্তিভিত্তিক শিক্ষায় ছাত্র-ছাত্রীরা আরো দক্ষ হয়ে উঠতে পারে। বেকার তরুণ-তরুণীরা আউটসোর্সিং, প্রোগামিং, ওয়েব ডিজাইন ইত্যাদি কাজ করে আয়ের পথ তৈরি করতে পারেন।

উল্লেখ্য, স্মার্ট ডিজাইন, আকর্ষণীয় রঙ ও অত্যাধুনিক ফিচার সম্বলিত ৪টি সিরিজের মোট ২২টি মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এরমধ্যে প্যাশন সিরিজে রয়েছে ২৩ হাজার ৯৯০ টাকা থেকে শুরু করে ৫৫ হাজার ৫৫০ টাকা দামের ১০টি মডেলের ল্যাপটপ। টেমারিন্ড সিরিজের ১০টি মডেলের মধ্যে সর্বনিম্ন দাম ২২ হাজার ৯৯০ টাকা; সর্বোচ্চ ৫৫ হাজার টাকা।

মাল্টিটাস্কিং ও গেমিং সুবিধার কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের রয়েছে ১টি করে মডেল। কেরোন্ডা সিরিজের ল্যাপটপটির দাম ৭৯ হাজার ৫৫০ টাকা। ওয়াক্সজ্যাম্বু সিরিজের ল্যাপটপটির মূল্য ৮৯ হাজার ৫৫০ টাকা।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment