বিক্রয় এবং কান্তার মিলওয়ার্ড ব্রাউন নিয়ে এলো ‘ইনসাইটস্ ইনটু ডিজিটাল মার্কেটিং’

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় এবং এর গবেষণা অংশীদার-বৃটিশ বহুজাতিক বাজার গবেষণা প্রতিষ্ঠান কান্তার মিলওয়ার্ড ব্রাউন যৌথভাবে ‘ইনসাইটস্ ইনটু ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক একটি প্যানেল আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। এই আয়োজনের লক্ষ্য ডিজিটাল মার্কেটিং-এর বিষয়ে ধারণা দেওয়া। আলোচনা অনুষ্ঠানটি ০৩ মে ২০১৭ রাতে রাজধানীর হোটেল লেকশোর-এর লা ভিটা হলে অনুষ্ঠিত হয়। কি-নোট স্পিকারদের বিভিন্ন সেশন আলোচনার মাধ্যমে অংশগ্রহণকারীরা ডিজিটাল মার্কেটিং-এর ওপর সম্যক ধারণা লাভ করেন।

বিক্রয়-এর ম্যানেজিং ডিরেক্টর মার্টিন ম্যাল্মস্ট্রোম ‘দি অনলাইন ল্যান্ডস্কেপ অব বাংলাদেশ’ বিষয়বস্তুর ওপর আলোকপাত করেন এবং কান্তার মিলওয়ার্ড ব্রাউন-এর অ্যাকাউন্ট ডিরেক্টর আবদুল্লাহ তাহির চৌধুরী ‘আন্ডারস্ট্যান্ডিং দি ডিজিটাল মার্কেটিং ল্যান্ডস্কেপ অব বাংলাদেশ’ বিষয়টির ওপর আলোচনা করেন।

অনুষ্ঠানের শেষে ‘দি চেঞ্জিং রোল অব দি এজেন্সি ইন ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক প্যানেল আলোচনায় অংশ নেন গ্রামীণফোনের হেড অব মিডিয়া শিকদার আখতার উজ জামান, টপ অব মাইন্ড-এর মিডিয়া ডিরেক্টর সৈয়দা উম্মে সালমা (ঝুমুর), ইউনিলিভারের মিডিয়া এন্ড ইভেন্ট ম্যানেজার তানভীর ফারুক, কান্তার মিলওয়ার্ড ব্রাউন-এর কান্ট্রি ম্যানেজার খন্দকার সামিনা আফরিন। প্যানেল আলোচনাটি সঞ্চালন করেন বিক্রয়-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী।

এ অনুষ্ঠানে আয়োজক প্রতিষ্ঠান দু’টির উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশের জনগণের মাঝে ডিজিটাল মার্কেটিং-এর সীমাহীন সম্ভাবনা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

বিক্রয়-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “এই অসাধারণ উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমি সত্যিই খুব গর্বিত। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসেবে বিক্রয় সব সময় গ্রাহকদের জন্য উদ্ভাবনী সার্ভিস এবং বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। আজকের এই আয়োজনটি বাংলাদেশের অনলাইন মার্কেটিং পরিকল্পনা উন্নয়নে অবদান রাখবে এবং ডিজিটাল উদ্যোক্তাদের উৎসাহিত করবে”।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *