জিআর৩ ২০১৭ বাজারে আনল হুয়াওয়ে

দেশের বাজারে জিআর সিরিজের নতুন সংস্করণ জিআর৩ ২০১৭ নিয়ে এসেছে হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপ।

তরুণ চাকরিজীবী এবং শিক্ষার্থীদের কেন্দ্র করে সাশ্রয়ী মূল্যে এই ফোনটি তৈরি করা হয়েছে। মাল্টিটাস্কিং সুবিধাসম্পন্ন স্মার্টফোনটি অধিক ক্ষমতাসম্পন্ন এবং মনোমুগদ্ধকর ছবি তোলায় পারদর্শী।

জিআর ৩ ২০১৭ সংস্করণটি শৈল্পিক নকশায় সজ্জিত যেখানে ৩ জিবি র‍্যাম, ১৬ জিবি রম এবং এর মেমোরি সর্বোচ্চ ১২৮ জিবি পর্যন্ত বৃদ্ধি করার সুবিধা রয়েছে।

ফোনটির ফুল এইচডি ডিসপ্লে ৫.২ ইঞ্চি যা কিনা ১৯২০*১০৮০ রেজ্যুলেশন সমর্থন করে। উন্নত ছবি এবং সেলফি তোলার জন্য এই ফোনটির পিছনে ১২ মেগাপিক্সেল এবং সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত করা হয়েছে, যা দিয়ে কম আলোতে উন্নতমানের ছবি তোলা যাবে।

ক্ষমতাসম্পন্ন ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির এই ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ডয়েড ৭.১ (নুগাট)। এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য হল ৪র্থ প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা উচ্চ পর্যায়ের নিরাপত্তা নিশ্চিত করে।

কিরিন ৬৫৫ অক্টা-কোর ২.১ ও ১.৭ গিগাহার্টজ প্রসেসর এই ফোনটির উচ্চমাত্রার কার্যকারিতা নিশ্চিত করেছে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেছেন, ‘তরুণ প্রজন্ম চলার পথে এমন একটি স্মার্টফোন ব্যবহার করতে পছন্দ করে যা দিয়ে উন্নতমানের ছবি ও সেলফি তোলা যায় এবং যার মিউজিক সিস্টেম অসাধারণ। হুয়াওয়ে সবসময় চেষ্টা করে বাংলাদেশের মানুষের বাজেটের মধ্যে চাহিদার বিষয়টি মাথায় রেখে উন্নত প্রযুক্তির স্মার্টফোন বাজারে নিয়ে আসার।’

ফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ১৯ হাজার ৯০০ টাকা। হুয়াওয়ে জিআর ৩ ২০১৭ সংস্করণ ক্রয়ের সঙ্গে ক্রেতারা পাবেন একটি স্পোর্টস ফ্লাস্ক, একটি স্মার্টফোন রিং এবং ৩ মাসের জন্য ৩০০ মিনিট টকটাইমসহ রবির ১৫ জিবি ইন্টারনেট সুবিধা।

এখন থেকে নতুন এই হ্যান্ডসেটটি যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধারা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment