‘এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড’ নামে মাস্টারকার্ড’র নতুন ক্যাম্পেইন

বাংলাদেশে ডিজিটাল পেমেন্ট জোরদার করতে আসন্ন পবিত্র রমজান মাস ও ঈদ-উল-ফিতরকে সামনে রেখে মাস্টারকার্ড আজ ‘এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড’ শীর্ষক একটি ক্যাম্পেইন চালু করেছে। নতুন ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ডধারীদের ‘প্রতিদিনের খরচের’ বিপরীতে একাধিক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

মাস্টারকার্ডের ‘এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড’ শীর্ষক নতুন এই ক্যাম্পেইনের আওতায় প্রথম পুরস্কার হিসেবে দুজনের জন্য সম্পূর্ণ বিনা খরচে প্যারিসে ৪ রাত ও ৫ দিন থাকার সুযোগ পাবেন। এটি বিশ্বের সবচেয়ে সুন্দর ও রোমান্টিক শহরগুলোর একটি এবং ‘আলোর শহর’ ও ‘ফ্যাশনের রাজধানী’ নামে পরিচিত। বিশ্বের সবচেয়ে খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ও সবচেয়ে ভালো রেস্তোরাঁ এবং আইফেল টাওয়ার ও লুভ মিউজিয়ামের মতো প্রবাদপ্রতীম, ঐতিহাসিক ও দর্শনীয় স্থান ও স্থাপনার কেন্দ্র হিসেবে প্যারিসের অপরিসীম খ্যাতি রয়েছে। মাস্টারকার্ডের নতুন এই অফারের অধীনে প্যারিসের মতো আরো কিছু আকর্ষনীয় স্থানে ভ্রমণের প্যাকেজসহ টিভি, এয়ারকন্ডিশনার, আইফোন ৭, হাতঘড়ি, ডিনার কুপন ও গিফট ভাউচারসহ ১০০টিরও বেশি পুরস্কার জেতার দারুণ সুযোগ রয়েছে।

আগামী ৩০শে জুন, ২০১৭ পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এই সময়ের মধ্যে মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও প্রি-পেইড কার্ড ব্যবহার করে কার্ডহোল্ডার রিটেইল বা অনলাইনে ১ হাজার টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে তার নামে পয়েন্ট যোগ হবে। এভাবে যে গ্রাহক এসব কার্ড ব্যবহার করে যত বেশি কেনাকাটা বা লেনদেন করবেন তার নামে তত বেশি পয়েন্ট যোগ হবে। এভাবে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কার্ডধারীদের সামনেই পুরস্কার জেতার সুযোগ বেশি থাকবে।

পবিত্র রমজান মাস কেনাকাটার জন্য বছরের সেরা মৌসুম হিসেবে পরিচিত। তাই মাস্টারকার্ডধারী গ্রাহকেরা মাস্টারকার্ডের ২০টি  নামীদামী লাইফস্টাইল পার্টনারগুলোর ১৬৫টি আউটলেটে কেনাকাটার ক্ষেত্রে নানা সুযোগ-সুবিধা পাবেন। এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- অহঙ, অনন্যমেলা, আর্টিস্টি কালেকশন, বেলমন্ট ফেব্রিকস,  ব্ল্যাক ফ্যাশন, ইস্ট ওয়ে, গীতাঞ্জলী জুয়েলারি, কেজেড, মেনজ্ ওয়ার্ল্ড,

মেনজ্ ক্লাব, নাবিলা বুটিকস লিমিটেড, নাইস ম্যান, পারফেক্ট টেক্সটাইল, রেড অরিজিন, রিলুস, সেলাই ঘর, স্ট্র, স্টাইলসেল, ওয়েস্টেক্স,  ওয়েস্টউড।

নতুন এই ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘পবিত্র রমজান মাস প্রায় সমাগত। সেই লক্ষ্যে আমরা কার্ডহোল্ডারদের জন্য দারুণ সব সুযোগ-সুবিধা সম্বলিত নতুন ক্যাম্পেইন চালু করেছি, যাতে তাঁরা দারুণভাবে ঈদ উৎসব উদযাপনের আনন্দ উপভোগ করতে পারেন। আমরা মাস্টারকার্ডধারীদের ইলেকট্রনিক পদ্ধতিতে অর্থাৎ কার্ডের মাধ্যমে কেনাকাটা ও লেনদেনে উৎসাহিত করতেই ‘এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড’ শীর্ষক এই প্রতিযোগিতা ক্যাম্পেইন চালু করেছি এবং দারুণ সব পুরস্কার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment