ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির প্রোগ্রামিং ক্লাবের আয়োজনে ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন করা হয়। ফেষ্ট এ বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল উদ্যোক্তা বিষয়ে সেমিনার, ফ্রিল্যান্সিং বিষয়ে আলোচনা, প্রোগ্রামিং প্রতিযোগিতা, সফটওয়্যার প্রজেক্ট প্রদর্শনী, প্রোগ্রামিং, গেমিং ও কুইজ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী।

ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো: সবুর খান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআইএ প্রোগ্রামিং ক্লাবের সভাপতি মো: শাহিনুর আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামান, পেওনিয়ারের বাংলাদেশের ব্যান্ড অ্যাম্বাসিডর শোয়েব মোহাম্মাদ, শরীফ মো: শাহজাহান, মো: রুবেল হামজা, মো: সরোয়ার হোসেন মোল্লা, রাতুল দেব প্রমুখ।

ফেষ্ট এ মেন্টরের দায়িত্ব পালন করেন ডিআইএ সিনিয়র লেকচারার কাজী সংহতী সৌহার্দ্য হক ও লেকচারার মো: আজিজুর রহমান। ডিআইএ আইসিটি ফেস্ট ২০১৭ এ মোট ২৫০ জন প্রতিযোগি অংশ নেন, মোট ১৫ টি সফটওয়্যার প্রজেক্ট উপস্থাপন করা হয়। ডিআইএ আইসিটি ফেষ্ট ২০১৭ সহযোগিতায় ছিলেন ক্রস বর্ডার পেমেন্ট সলিউশন পেওনিয়ার।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment