বিনামূল্যে মায়েদের নিওকেয়ার ডায়াপার দিচ্ছে দারাজ

দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস Daraz.com.bd বেশ সাড়ম্বরেই জাতীয় নিরাপদ মাতৃত্ব দিবস, ২০১৭ উদযাপন করছে।  দিবসটির সম্মানে, দারাজ বাংলাদেশ লিমিটেড নতুন মায়েদের জন্য সারা সপ্তাহজুড়ে ঢাকার ৪ টি বিভিন্ন হাসপাতালে সর্বমোট ৪,০০০ ডায়াপার বিনামূল্যে বিতরণ করার উদ্যোগ নিয়েছে।  ইভেন্টটি চলবে ২২ থেকে ২৮ মে পর্যন্ত। ইনসেপ্টা’র প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ড নিওকেয়ার অনুষ্ঠানটির প্রধান স্পন্সর হিসেবে ডায়াপার সরবরাহ করছে।  এই উদ্যোগে হাসপাতাল সহযোগী হিসেবে আছে- হেলথ এন্ড হোপ, সিটি হাসপাতাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল এবং সেন্ট্রাল হাসপাতাল।

দারাজ বাংলাদেশ উল্লিখিত প্রতিটি হাসপাতালে একটি করে বুথ স্থাপন করেছে যাতে করে হাসপাতালের অন্যান্যরাও তাদের শিশুদের জন্য ডায়াপার ও দারাজ ভাউচার সমৃদ্ধ প্যাকেট সংগ্রহ করতে পারেন।  অন্যান্য স্বেচ্ছাসেবকদের পাশাপশি দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, বেঞ্জামিন ডি ফুশিয়ের এই ইভেন্টে উপস্থিত থেকে ডায়াপার বিতরণ করবেন।  অনুষ্ঠানে তিনি বলেন- “দারাজ বাংলাদেশ লিমিটেড হল মান ও বিশ্বস্ততার আরেক নাম।  আমরা সবসময় ১০০ ভাগ নির্ভরযোগ্য ও ভেজালবিহীন পণ্য পৌছে দেই গ্রাহকের দ্বোরগোড়ায়।  আশা করছি নিওকেয়ারের সহায়তায় সপ্তাহব্যপী এই অনুষ্ঠানটি একটি অভূতপূর্ব ঘটনা হয়ে থাকবে এবং নতুন মায়েদের মাতৃত্বকাল শুরু হবে দারাজ ও নিওকেয়ারের হাত ধরে”।  তিনি প্রতিটি মায়ের নিরাপদ মাতৃত্বও কামনা করেন।

এদিকে ইনসেপ্টা হাইজিন অ্যান্ড হসপিকেয়ার লিমিটেডের সেলস ইন চার্জ মোঃ মোহসিন আলম বলেন, “আমাদের এই প্রিমিয়াম ডায়াপার ব্র্যান্ডের সাথে নতুন মায়েদের মাতৃত্ব শুরু হবে ভাবতেই ভালো লাগছে। এদেশের ভবিষ্যৎ প্রজন্ম নিরাপদে বেড়ে উঠবে আর তাদের বেড়ে ওঠার পেছনে আমাদের সূক্ষ অবদান থাকবে এই আমাদের চাওয়া।  দারাজ বাংলাদেশের এই উদ্যোগকে স্বাগত জানাই এবং আশা করি ভবিষ্যতে একসাথে এমন আরো অনেক কাজ করতে পারব আমরা”।

নিও কেয়ারের পাশাপাশি, দারাজ ওয়েবসাইটে বিভিন্ন ব্র্যান্ডেড ডায়াপার পাওয়া যাচ্ছে। ঢাকাবাসীদের জন্য, ডায়াপার অর্ডার করলেই থাকছে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারির নিশ্চয়তা।  এখন নতুন মায়েদের অন্তত এই একটি বিষয় নিয়ে দুশ্চিন্তা না করলেও চলবে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *