৭০ টিরও বেশী ফ্যাশন প্রোডাক্ট এখন দারাজে

 দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড সাফল্যের আরেকটি মাইল ফলক অর্জন করল দেশের খ্যাতনামা ৩টি ব্র্যান্ড লুবনান, ইনফিনিটি মেগামল ও রিচম্যান-এর সাথে চুক্তি সাক্ষর করে। কামিজ, কুর্তা, পাঞ্জাবি, শার্ট প্যান্টসহ ৭০ টির ও বেশি ফ্যাশন পণ্য এখন পাওয়া যাবে daraz.com.bd-তে। বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদরদপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের চিফ কমার্শিয়াল অফিসার সৈয়দ মোস্তাহিদুল হক এবং লুবনান ট্রেড কনসরটিয়াম লিমিটেডের পক্ষ থেকে চুক্তি সই করেন জি এম রাশেদুল হক, চিফ অপারেটিং অফিসার, ই–কমার্স ও ব্র্যান্ডিং।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন – নুর জাহান জুঁই, ক্যাটাগরি হেড; সায়ন্তনী ত্বিষা, পি.আর ও কমিউনিকেশনস ম্যানেজার এবং মুনাওয়ার মাহমুদ চৌধুরী, সিনিয়র মার্কেটিং ম্যানেজার।
লুবনান, ইনফিনিটি ও রিচম্যান-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন– আজিজুল হক গোলাপ, ডেপুটি ম্যানেজার, অডিট এন্ড কাস্টমার কেয়ার, লুবনান ট্রেড কনসরটিয়াম লিঃ এবং ফরিদ আকবর সিদ্দিকি রাজা, ম্যানেজার, ইনফিনিটি মেগা মল, লুবনান ট্রেড কনসরটিয়াম লিঃ।

চিফ কমার্শিয়াল অফিসার সৈয়দ মোস্তাহিদুল হক বলেন- “বিশ্বাস, যোগ্যতা আর সততার আরেক নাম দারাজ এবং আমরা বরাবরি গ্রাহকদের সন্তুষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। লুবনান, ইনফিনিটি, রিচম্যান -এর সাথে চুক্তির ফলে, আমাদের ব্র্যান্ডেড ফ্যাশন পণ্যের সংখ্যা বৃদ্ধি পেল”।

এদিকে জিএম রাশেদুল হক বলেন- “আমরা দারাজের সাথে পার্টনারশিপ করতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করছি এর মাধ্যমে নতুন কাস্টমারদের দ্বারপ্রান্তে আমরা সহজেই আমাদের পণ্য পৌঁছে দিতে পারব”।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment