শেষ হল ‘পান্ডা হিমালায়া এডভেঞ্চার ট্যুর-নেপাল’

সম্প্রতি পান্ডা সিকিউরিটি বাংলাদেশ এর এক মাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রাঃ) লিমিটেড তাদের সম্মানিত সেলস পার্টনারদের নিয়ে আয়োজন করেছে “পান্ডা হিমালায়া এডভেঞ্চার ট্যুর নেপাল”। ৫ দিন ব্যাপী এই এডভেঞ্চার ট্যুরে ছিল নেপালের বিভিন্ন ঐতিহাসিক স্থান পরিদর্শন, নেপালের সবচেয়ে শান্তিময় পোখারা শহরের বিখ্যাত ফেওয়া লেকে বোটিং, নেপালের পোখারা শহরের সবচেয়ে আকর্ষণীয় জায়গা সারাংকোটের অন্নপূর্ণার চূডা কাছ থেকে ও স্পষ্ট দেখা এবং গোল্ডেন সানরাইজ উপভোগ করা।

গত ২০ মে ২০১৭ শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে পান্ডা হিমালায়া এডভেঞ্চার টিম নেপালের উদেশ্য যাত্রা শুরু করে ২৪ মে ২০১৭ বাংলাদেশে প্রত্যাবর্তন করে।

২২ মে ২০১৭ পোখারার ল্যান্ড মার্ক হোটেলে অনুষ্ঠিত হয় “বিজনেস সেশন” ও পান্ডা সিকিউরিটি নিয়ে পার্টনারদের মত বিনিময় অনুষ্ঠান, বার-বি-কিউ পার্টি, জমকালো নিত্য পরিবেশনা এবং ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান, এই অনুষ্ঠানের সার্বিক দ্বায়িত্ব ও উপস্থাপনায় ছিলেন রাশিদ আল মামুন এবং সোলাইমান আহমেদ জিসান।

পান্ডা সিকিউরিটি বাংলাদেশের প্রোডাক্ট ম্যানেজার মিঃ রবি সংকর দত্ত এই সম্পর্কে বলেন দেশব্যাপী পান্ডা সিকিউরিটির একটি নুন্যতম টার্গেট পূর্ণ করে “পান্ডা হিমালায়া এডভেঞ্চার ট্যুর নেপাল” অর্জন করেছে আমাদের সম্মানিত পার্টনারগন, সামনে আছে আমাদের থাইল্যান্ড ট্যুর, আশা করি আমাদের পার্টনারদের নিয়ে সফলতার সাথে আমাদের থাইল্যান্ড ট্যুর সম্পন্ন করতে পারব।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *