দেশের বাজারে ফিটবিট আনলো গ্রামীণফোন

কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি.-এর সঙ্গে মিলে সোর্সিং পার্টনার এক্সটল ট্রেড লি.-এর মাধ্যমে বাংলাদেশে ফিটবিট নিয়ে এলো গ্রামীণফোন।

স্বাস্থ্য সম্পর্কিত তথ্য প্রদান ও পরিধানযোগ্য ডিভাইসের ক্ষেত্রে বিশ্বব্যাপী জনপ্রিয় একটি ব্র্যান্ড ফিটবিট। সম্প্রতি জিপি হাউজে গ্রামীণফোন, এক্সটল ট্রেড লি. এবং কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনাল লি. মিলে ফিটবিটের কয়েকটি মডেলের ডিভাইস উন্মোচন করেছে।

ফিটবিটের জন্য অগ্রিম বুকিং শুরু হয়েছে ১ জুন ২০১৭ থেকে। ফিটবিটের ছয়টি মডেল- ফ্লেক্স ২, আল্ট্রা, আল্ট্রা এইচআর, চার্জ ২, ব্লেজ ও সার্জ https://www.grameenphone.com/shop/pre-order/devices/phones এ গিয়ে প্রিবুক করা যাবে কিংবা গ্রামীণফোনের অনলাইন শপ, এন্টারপ্রাইজ মার্কেট এবং গ্রামীণফোন সেন্টার থেকে ক্রয় করা যাবে। সবগুলো মডেলেই পাওয়া যাবে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। প্রি-বুককারীরা সব মডেলে এমআরপি এর ওপর পাবে ১৫% ডিসকাউন্ট।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কন্ট্রিভেন্স ইন্টারন্যাশনালের চেয়ারম্যান মোস্তফা হাসনাইন সাদি, ব্যবস্থাপনা পরিচালক কে. এম. আহমেদ দিদাত, এক্সটল ট্রেড লি.-এর মনোয়ার জাহিদ লিমন এবং গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলি প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বখ্যাত ফিটবিটের ডিজিটাল হেলথকেয়ারের দৃষ্টিনন্দন ও অভিজাত পরিধানযোগ্য পণ্যগুলো আনবক্স করা হয় বিচিত্রতা প্রদর্শনের লক্ষে। চমৎকার ইন্টারফেস এবং আইওএস ও অ্যান্ড্রয়েড সফটওয়্যারচালিত পরিধানযোগ্য ক্লিপস ও রিস্টব্যান্ড ডিভাইসগুলো দৈনন্দিন জীবনে ব্যবহারের মাধ্যমে বিশ্বব্যাপী ফিটবিটের সফলতা বয়ে এনেছে।

সারাদিনের কর্মকান্ডের তথ্য যেমন- ওজন কমলো কিনা, কত কদম হাঁটা হয়েছে এমন আরো বেশ কিছু কার্র্ডিওভাসকুলার সম্পর্কিত নির্ভুল তথ্য প্রদানে সক্ষম ফিটবিটের পরিধানযোগ্য ডিভাইসগুলো। এছাড়া হৃদস্পন্দন, রক্তচাপ পর্যবেক্ষণ, ঘুমের পরিমানের তথ্য দিয়ে থাকে ফিটবিট ডিভাইস।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment