অপো’র ব্ল্যাক ভার্সন সেলফি এক্সপার্ট স্মার্টফোন ‘এফ৩’ বাজারে

ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো আজ –অপো F3 এর নতুন একটি ভার্সন-ব্ল্যাক লুক নিয়ে এসেছে। মাত্র ২৫,৯৯০ টাকায় এই ফোনটি নিয়ে আসা হয়েছে মধ্যম মানের ফোনের ক্রেতাদের জন্য। ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেলফি এক্সপার্ট ব্র্যান্ডের মধ্যে অপো F3 প্লাস-এর পরেই আছে সম্প্রতি বাজারে আসা অপো F3 গোল্ড। এর ফিচারে আছে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং গ্রুপ সেলফির জন্য থাকছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

অপো F3 এর নতুন ভার্সন ‘ব্ল্যাক’ অনলাইনে এবং অপো বাংলাদেশ-এর সব অফলাইন স্টোরেই পাওয়া যাবে।

অপো F3 ব্ল্যাক ভার্সনটির যাত্রা উপলক্ষে অপো বাংলাদেশ-এর এমডি জনাব নেভি বলেন, “অপো F3-এর ‘ব্ল্যাক’ ভার্সনটি হলো স্টাইল ও কোমলতার প্রতীক। অপো F3-এর নতুন এই স্টাইলিশ লুক নিয়ে আসার মধ্য দিয়ে গ্রাহকের স্টাইলে নতুন একটি মাত্রা যোগ করাই আমাদের লক্ষ্য।”

ডুয়েল সেলফি ক্যামেরার পাশাপাশি, অপো F3 তে রয়েছে ১/৩-ইঞ্চি সেন্সর এবং পিডিএএফ প্রযুক্তি সম্বলিত ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা। এতে আরও রয়েছে একটি অক্টা-কোর প্রসেসর, কালার ওএস ৩.০ এর সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি রম, ঝামেলাহীন ও চমৎকার পারফরম্যান্সের নিশ্চয়তা। তিন ধাপের স্লট কার্ড ট্রে তে দুইটি ন্যানো সিমকার্ড ও একটি মাইক্রো এসডি কার্ড একসাথে কাজ করবে। এই অপো F3 ভার্সনে আছে উচ্চ শক্তি সম্পন্ন ও দীর্ঘস্থায়ী ৩২০০ এমএএইচ ব্যাটারি। ব্যবহারের মাধ্যমে পরীক্ষায় ব্যাটারিটি ১৫ ঘন্টা পর্যন্ত স্থায়ী হওয়ার নিশ্চয়তা  পাওয়া গেছে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment