প্রি-বুকিংয়ের জন্য উন্মুক্ত হচ্ছে সেলফি স্পেশালিস্ট হ্যালিও এস১০

এডিসন গ্রুপ এর হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে Helio S10। অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ সম্বলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম ন্যুগাট অপারেটেড স্মার্টফোন।

Helio S10 জুন এর ৭ তারিখ থেকে প্রি-বুকিং এর জন্য উন্মুক্ত করা হচ্ছে। প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে অরিজিনাল ফাস্ট ট্র্যাক এর সুদৃশ্য ঘড়ি । প্রি-বুকিং এর জন্য www.helio-bd.com এই লিংক এ ক্লিক করতে হবে অথবা পিকাবু (www.pickaboo.com) থেকেও প্রি-বুকিং করা যাবে। স্বল্প সংখ্যক Helio S10 স্মার্টফোন এর জন্যই এই অফারটি প্রযোজ্য।

সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য হ্যালিও এস ১০-এ আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। এতে রাতে খুবই ভালো সেলফি উঠবে। ১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি। স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যবহার করা হয়েছে এয়ার ক্রাফট গ্রেড মেটাল যা সাধারণত প্লেনের বডি বানানোর ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে। এতে করে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে বহু গুনে।

৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লে এর সাথে গ্লাস প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।

৪ জিবি র‍্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‍্যাম  থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরনের ল্যাগিং পোহাতে হবে না। আর ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি। ৪ হাজার ১০ মিলি অ্যাম্পিয়ার এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা এর সাথে যুক্ত হয়েছে ফাস্ট চারজিং সুবিধা।

প্রি-বুকিং করার পর গ্রাহককে ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেটে গিয়ে ২০০০ টাকা জমা দিয়ে তা কনফার্ম করতে হবে। স্মার্টফোনটি বাজারে আসা মাত্র গ্রাহক যেই আউটলেটে প্রি-বুকিং কনফার্ম করেছেন, সেখান থেকেই বাকি ১৭ হাজার ৯৯০ টাকা দিয়ে হ্যান্ডসেটটি সংগ্রহ করতে পারবেন।

 প্রযুক্তিকথন/তুষার/

Related posts

Leave a Comment