কোটি টাকার গেমিং প্রতিযোগিতার আয়োজন করছে আসুস

প্রফেশনালস গেমারদের জন্য আসুস রিপাবলিক অফ গেমারস (আরওজি) নিয়ে এসেছে গেমিং প্রতিযোগিতা ‘আর ও জি মাস্টার্স ২০১৭’। এই প্রতিযোগিতায় বিশ্বের ত্রিশটির বেশি দেশের প্রফেশনাল গেমাররা অংশগ্রহণ করবে। একটি বিশ্বমানের ই-স্পোর্টস গেমিং টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য এ প্রতিযোগিতার আয়োজন করেছে আসুস।

রবিবার(৯জুলাই) ধানমন্ডিতে আসুসের নিজস্ব কার্যালয়ে গেমারদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করে। সেখানেই এসব তথ্য জানায় আসুস বাংলাদেশ। এখানে দেশের বিভিন্ন প্রান্ত অঞ্চল থেকে প্রফেশনাল খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে জানানো হয়, এবারের এ প্রতিযোগিতা অনেক বড় পরিসরে আয়োজন করা হয়েছে। যেখানে থাকছে ২টি খেলা-একটি কাউন্টার স্ট্রাইক; গ্লোবাল অফেন্সিভ এবং ডোটা। প্রতিযোগীতায় ২টি দলের বিজয়ীগণ জিতে নিবেন সর্বমোট ৪কোটি টাকার পুরস্কার। এছাড়াও আঞ্চলিক পর্যায়ে বিজয়ীরা পাবে দশ লক্ষ রুপি।

এবার প্রথমবারের মতো বাংলাদেশ থেকে প্রফেশনাল গেমাররা আন্তর্জাতিক পর্যায়ে এই টুর্নমেন্টে অংশ নিচ্ছে জানিয়ে
আসুসের কান্ট্রি ম্যানেজার আল ফুয়াদ বলেন,প্রতিযোগীতাটি জাতীয় পর্যায়টি অনুষ্ঠিত হবে অনলাইনে। গেমাররা ‘আরওজি মাস্টারস’ এর ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন এর মাধ্যমে প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবে।

বলেন, দুটি খেলার জাতীয় পর্যায়ে বিজয়ীরা আঞ্চলিক খেলায় অংশগ্রহণ করবে ভারতের ব্যাঙ্গালোরে এবং সারা বিশ্বের সেরা খেলোয়ারদের নিয়ে চূড়ান্ত প্রতিযোগীতাটি অনুষ্ঠিত হবে সিংগাপুরে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার, ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার, আসুসের প্রডাক্ট ম্যানেজার আশিকুজ্জামান, আসুস বাংলাদেশের পাবলিক রিলেশন অফিসার নাফিজ ইমতিয়াজ, জিয়াউর রহমরান প্রমুখ।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment