বেড়েছে অনলাইন হোটেল বুকিং

মানুষের হাতে এখন প্রযুক্তি থাকায় সহজেই অনলাইনে যেতে পারেন। তাই অনলাইনে হোটেল বুকিং বেড়েছে। ঈদের সময় মানুষ অনলাইনে হোটেল খোজার পাশাপাশি বেশি বুকিং দিয়েছে।এবারের ঈদে ১০০ শতাংশ পর্যন্ত অনলাইন হোটেল বুকিং বাড়তে দেখা গেছে। অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগোর তথ্য অনুযায়ী, এবারের ঈদে মানুষ অনলাইনে বেশি হোটেলের খোজ করেছে।এবার ঢাকার বাইরের হোটেলগুলো বেশি বুকিং দিয়েছেন মানুষ।ঢাকার পাশাপাশি চট্টগ্রাম,কক্সবাজার, সিলেট, খুলনার হোটেলগুলোতে মানুষের আগ্রহ ছিল বেশি।

জোভাগোর তথ্য অনুযায়ী, সাধারণত ঈদের আগে পরের ছুটিতে মানুষ দেশের বিভিন্ন এলাকায় বেড়াতে যান।তাই মানুষ এসময় ভালো পরিবেশে থাকার জন্য আগেভাগে অনলাইনে হোটেলের খোজ করে বুকিং দিয়ে রাখেন।এবারের ঈদে অনলাইন প্ল্যাটফর্ম ঘিরে মানুষের আগ্রহ বেশি দেখা গেছে।

জোভাগো বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ বলেন, মানুষের জীবনযাত্রায় পরিবর্তন এসেছে।ভ্রমণপিয়াসী মানুষ এখন আগেভাগেই অনলাইনে সব তথ্য জেনে নেন।জোভাগো মানুষকে সে ধরনের একটি প্ল্যাটফর্ম এনে দিয়েছে। সহজে হোটেল খোজা ও অনলাইন বুকিং দেয়া যায় জোভাগোতে। জোভাগোর অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম বাংলাদেশের পর্যটন খাতকে ডিজিটাল করে তুলতে সাহায্য করছে।এ ছাড়া ঈদের আগে অনলাইন হোটেল বুকিং নিয়ে বিশেষ অফার চালু করে জোভাগো। সব মিলিয়ে দারুণ সাড়া পাওয়া গেছে।

জোভাগোর তথ্য অনুযায়ী, এবারের ঈদ উপলক্ষে প্রায় পাঁচ লাখ মানুষ অনলাইনে হোটেল সার্চ করেছেন। এর মধ্য ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেটের হোটেল সার্চ করা হয়েছে বেশি। অনলাইনে হোটেল বুকিং এবার শতভাগ পর্যন্ত বাড়তে দেখা গেছে।যারা অনলাইনে হোটেল বুকিং দিতে চান বা হোটেলের তথ্য খুজতে চান জোভাগোর অ্যাপ (https://play.google.com/store/apps/details?id=com.jovago.asia.android&hl=en) ডাউনলোড করে নিতে পারেন বা ভিজিট করতে পারেন (www.jovago.net) জোভাগোর ওয়েবসাইটে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *