সিম্ফনির নতুন সেলফি এক্সপার্ট ‘পি৯’

বাংলাদেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো সেলফি তোলার জন্য স্পেশাল স্মার্টফোন ‘Symphony P9’। ডুয়াল ফ্ল্যাশলাইটের এই স্মার্টফোন দিয়ে তোলা যাবে অসাধারণ সব ছবি।

এ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ অপারেটিং সিস্টেম এর সাথে দারুন সব ভিডিও কনটেন্ট উপভোগ করার জন্যও আছে ৫.৫ ইঞ্চি 2.5D কার্ভড এইচডি আইপিএস ডিসপ্লে। এক ডিসপ্লে তেই দুটি এ্যাপ ব্যাবহার করা যাবে লেটেস্ট এ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম থাকার কারণে। জিপিইউ মালি T720 MP3 থাকার কারণে ল্যাগহিন ভাবে হাই রেজ্যুলেশন ভিডিও উপভোগ করা যাবে। ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ দিবে প্রাণবন্ত সব সেলফি তোলার অভিজ্ঞতা এবং এর সাথে আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ডুয়েল টোন ব্যাক ফ্ল্যাশ যার ফলে ব্যাক ক্যামেরা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি। ক্যামেরা ফিচারস এর মধ্যে উল্লেখযোগ্য ফিচার গুলো হলো এইচডিআর মোড, প্যানারোমা মোড এবং ফেস বিউটি (মাল্টি ফেস মোড)। এছাড়াও সিন মোড নামে একটি অপশন আছে যেখানে পাওয়া যাবে পছন্দ মতো সিন যেমন, নাইট মোড, সানসেট মোড, পার্টি মোড, পোর্ট রেইট, ল্যান্ডস্কেপ মোড, নাইট পোর্টরেইট, থিয়েটার মোড, বিচ মোড, স্নো মোড, ফায়ার ওয়ার্কস, স্পোর্টস মোড এবং ক্যান্ডেল লাইট মোড। ব্যাক সাইডের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েও সহজে ছবি তোলা যাবে।

মিডিয়াটেক ১.৩ গিগাহার্জ ৬৪ বিট এর অক্টাকোর প্রসেসর আছে স্মার্টফোনটিতে। ৩জিবি র‍্যাম দিবে সব ধরণের ছোট বড় গেমস খেলার সুবিধা। ৩২জিবি রম (স্টোরেজ) দিচ্ছে অনেকবেশী গেমস, গান, মুভি এবং ছবি রাখার নিশ্চয়তা। তাতেও না হলে মেমোরীকার্ড এর মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা আছে। ব্যাবহারের সুবিধার জন্য ডুয়াল সিম এবং মেমরি কার্ডের আলাদা স্লট দেওয়া হয়েছে।

ডুয়াল সিমের এই স্মার্টফোনটিতে 4G নেটওয়ার্ক সুবিধার পাশাপাশি আছে ৩০০০ মিলিএ্যাম্পিয়ার এর লি-পলিমার ব্যাটারী যা দিচ্ছে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা।

হ্যান্ডসেট এর সিকিউরিটি নিশ্চিত করার জন্য দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্পেশাল সেন্সর গুলোর মধ্যে আছে একসালেরমিটার, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং কম্পাস।

এই স্মার্টফোনটির ব্যাক কভার এ Sand Stone মেটারিয়াল ব্যাবহার করা হয়েছে ফলে ফোনটির আউটলুক হয়েছে অনেক প্রিমিয়াম। হাত দিয়ে গ্রীপ করতে সুবিধা হবে ও হঠাৎ পকেট থেকে পড়ে যাওয়ার সম্ভাবনাও অনেক কম।

ব্ল্যাক এবং ডার্ক ব্লু  কালারে সারা দেশে সিম্ফনির সকল শো-রুমে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯০ টাকায় এর সাথে কাস্টমারদের জন্য রয়েছে একটি ব্লু-টুথ স্পীকার একদম ফ্রী।

প্রযুক্তিকথন/অঞ্জন/

 

 

 

 

Related posts

Leave a Comment