জেন্টেল পার্কের অনলাইন পার্টনার হল দারাজ

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপিং মল Daraz.com.bd সফলভাবে দেশের সবচেয়ে সৃজনশীল এবং ব্যতিক্রমী ফ্যাশন ব্র্যান্ড জেন্টেল পার্কের সাথে একসাথে কাজ করার চুক্তি করেছে। ২০০৬ সালে যাত্রা শুরুর পর থেকে, জেন্টেল পার্ক ক্রমেই বাংলাদেশের ফ্যাশন জগতে একটি প্রতিশ্রুতিশীল ব্র্যান্ড হিসেবে আবির্ভূত হয়েছে। Daraz.com.bd -তে ঐতিহ্যবাহী ও আধুনিক ডিজাইনের অনন্য বৈচিত্র্যের নানা ধরণের ফ্যাশন পণ্য এখন থেকে পাওয়া যাবে, যার মধ্যে রয়েছে পুরুষদের পোশাক, মহিলাদের পোশাক ও শিশুদের জন্য পোশাক সহ বিভিন্ন রকম ফ্যাশনেবল জিনিসপত্র, অ্যাক্সেসরিজ প্রভৃতি।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের ঢাকার বনানীস্থ সদরদপ্তরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির উদ্বোধন করেন দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং জেন্টেল পার্কের পক্ষ থেকে চুক্তিস্বাক্ষর করেন ফ্যাশন ব্র্যান্ডটির জেনারেল ম্যানেজার ও অপারেশন হেড জুয়েল বিশ্বাস।

এছাড়াও অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের পক্ষ থেকে ছিলেন- নুর জাহান জুই, ছেলেদের ফ্যাশন ক্যাটেগরি হেড; রাসাদুল আমিন, অ্যাকুইজিশন হেড; সামিউল হক উদয়, অ্যাকুইজিশন এক্সিকিউটিভ এবং জেন্টেল পার্কের পক্ষ থেকে ছিলেন পলাশ চন্দ্র রায়, এজিএম ও ইন্টারনাল কন্ট্রোল হেড; হাবিবুর রহমান (রাজন), ই-কমার্স সিনিয়র এক্সিকিউটিভ; আজমীর হোসাইন, ই-কমার্স এক্সিকিউটিভ ইত্যাদি।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড জেন্টেল পার্কের পণ্য Daraz.com.bd –তে অন্তর্ভুক্ত করে আমরা যারপরনাই আনন্দিত। তারা বাংলাদেশের ফ্যাশন স্টাইলে নতুনত্ব ও বৈচিত্র্য আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এজন্য, আমি সবাইকে Daraz.com.bd ভিজিট করে নতুন নতুন ট্রেন্ডি ফ্যাশনকে আলিঙ্গন করার আহ্বান জানাচ্ছি।

প্রযুক্তিকথন/ডেস্ক/

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *