হুয়াওয়ের নতুন ফোন ওয়াইসিক্স টু প্রাইম

বাংলাদেশের বাজারে এসেছে হুয়াওয়ের নতুন ফোন ওয়াইসিক্স টু প্রাইম। এটির উদ্বোধন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফোনটির মডেল হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম। সাথে‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইনের বিজয়িরা সেরা অলরাউন্ডারের সঙ্গে সেলফি তোলার সুযোগ পেয়েছেন।

রবিবার (২৩ জুলাই) রাজধানীর একটি হোটেলে ফোনটি অবমুক্ত করা হয়।

ফোনটিতে আছে, নতুন ফোনটি ফোরজি নেটওয়ার্ক সমর্থন করার আপডেট প্রযুক্তি। সাথে দুইটি র‌্যাম ভার্সনে ফোনটি পাওয়া যাবে। একটিতে মিলবে তিন জিবি র‌্যাম ও অন্যটিতে ৩২ জিবি রম।

ভার্সনে আছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রম। তিন জিবি র‌্যাম ভার্সনের দাম ১৬ হাজার ৯০০ টাকা। দুই জিবি র‌্যাম ভার্সনের দাম ১৪ হাজার ৯০০ টাকা।

উভয় ফোনে আছে ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন রয়েছে।

ফোনটিতে ৬৪ বিটের হুয়াওয়ের নিজস্ব প্রসেসর কিরিন ৬২০ ব্যবহার করা হয়েছে। এই প্রসেসরের ক্লকস্পিড ১.২ গিগাগার্জ।

এতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ছবির জন্য আছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

নতুন ফোনটি নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশ লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ফোরজি নেটওয়ার্ক সমৃদ্ধ নতুন হ্যান্ডসেট ওয়াইসিক্স টু প্রাইমের দাম হাতের নাগালেই।’

বাংলাদেশের বাজারে কালো ও সোনালি রঙে ফোনটি পাওয়া যাবে। এই মুহুর্তে ফোনটি কিনলে বিনামূল্যে পাওয়া যাবে সাকিব আল হাসানের জার্সি সৃদৃশ টি-শার্ট, ৫ জিবি ক্লাউড স্টোরেজ এবং বান্ডেল অফার।

প্রযুক্তিকথন/তুষার/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *