প্রাইজবন্ডের ফলাফল জানাবে অ্যাপ

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে জীবনে বেড়েছে ব্যস্ততা। এ কারণে সংগ্রহে থাকা প্রাইজবন্ডের ড্র ফলাফল অনেকেরই নিয়মিত দেখা হয় না।

প্রতি তিন মাস পরপর ড্র’র ফলাফল সংগ্রহ করা এবং সেগুলো একটা একটা করে একাধিক বন্ডের নম্বরের সঙ্গে মিলিয়ে দেখা অনেক সময়সাপেক্ষ ব্যাপার। ফলে একটার পর একটা ড্র চলে যায়, প্রাইজবন্ড ড্রয়ারের এক কোণায় খামের মধ্যে পড়ে থাকে। দেখা হয় না, পুরস্কারের তালিকায় কোনো প্রাইজবন্ড ছিল কি না!

অনেকেই জানে না ড্র ফলাফল প্রকাশের পরে দুই বছর পর্যন্ত পুরস্কার দাবি করা যায়। আর জানলেও দুই বছরে হয়ে যাওয়া ৮টি ফলাফল খুঁজে বের করে ফলাফল চেক করা আরো কষ্টসাধ্য কাজ।

এই সমস্যার স্থায়ী সমাধান এনেছে প্রাইজবন্ড চেকার অ্যাপ। এই মোবাইল অ্যাপসের মাধ্যমে প্রাইজবন্ড ডিজিটালি সংরক্ষণ করা যাবে। নতুন কোনো প্রাইজবন্ড যোগ করলে সর্বশেষ দুই বছরের ড্র’র রেজাল্টের সঙ্গে বন্ডের নম্বর চেক করে ফলাফল জানিয়ে দেয়া হয়। ফলে পুরোনো রেজাল্ট খুঁজতে হবে না। একবার শুধু বন্ডের নম্বর যোগ করলেই হল।

শুধু পুরোনো রেজাল্ট নয়, নতুন ড্র’র রেজাল্ট প্রকাশের সঙ্গে সঙ্গে প্রাইজবন্ডগুলো ফলাফলের সঙ্গে স্বয়ংক্রিয় ভাবে চেক করে ফলাফল তৎক্ষণাৎ জানিয়ে দেয়।

আগামী ৩১ জুলাই প্রাইজবন্ডের ৮৮তম ড্র। আপনার প্রাইজবন্ডগুলো এই অ্যাপে যুক্ত করে নিলে সহজেই ড্র ফলাফল পেয়ে যাবেন।

প্রাইজবন্ডের ফল জানতে অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ‘বাংলাদেশি প্রাইজবন্ড চেকার’ নামে অনুসন্ধান করতে পারেন। ডাউনলোড লিংক https://goo.gl/yuf2pV।

প্রাইজবন্ড চেকার অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ৮০ হাজারেরও বেশি ডাউনলোড হয়েছে এবং ফাইন্যান্স ক্যাটাগরিতে বাংলাদেশের শীর্ষ দশের মধ্যে তৃতীয় অবস্থানে রয়েছে।

প্রযুক্তিকথন/তুষার/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *