স্যামসাং ইলেকট্রনিক্স নিয়ে এসেছে নতুন প্রোডাক্ট অফার

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স, এবারের ঈদ-ঊল-আযহা উপলক্ষে হোম অ্যাপ্লায়েন্সে নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন অফার।

গ্রাহকরা স্যামসাং-এর যেকোনো হোম অ্যাপ্লায়েন্স কিনে পাবেন ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা সাপ্তাহিক গিফ্ট হিসেবে ৫৫ ইঞ্চি কার্ভড টিভি (প্রতি সপ্তাহে তিনটি) অথবা RT65 রেফ্রিজারেটর (প্রতি সপ্তাহে তিনটি) জিতে নেওয়ার সুযোগ অথবা পাঁচজন সৌভাগ্যবান গ্রাহক পাবেন সঙ্গীসহ মিশরে ছয় দিন/পাঁচ রাত ভ্রমণের সুযোগ, যাতে থাকছে যাতায়াত, নাস্তা, দুপুর ও রাতের খাবারসহ হোটেলে থাকার সুযোগ, সারা দিন কায়রো ও আলেজেন্দ্রিয়াতের ভ্রমণ এবং নাইল ক্রুজ।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং উদ্ভাসিত করার চেষ্টা করি। ঈদ-ঊল-আযহার উৎসবের কথা বিবেচনা করে আমরা সম্মানিত গ্রাহকদের আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিতে উদ্ভাবনী হোম অ্যাপ্লায়েন্স পণ্যসমূহে নিয়ে এসেছি দারুণ সব নতুন অফার। আমরা আশা করি, প্রত্যেকেই আমাদের পণ্যসমসূহের অভিজ্ঞতা উপভোগ করবেন”।

এই অফার সম্পর্কে জানতে, পণ্য কিনে গ্রাহকদে Eid<space>Product code<space>Shop code লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। গ্রাহকরা ফিরতি এসএমএস জানতে পারবেন তারা কী গিফ্ট জিতেছেন। গ্রাহকরা স্যামসাং-এর এই নতুন অফারটি ১ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত সকল ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত -ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার-এর শোরুমে উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন- www.facebook.com/samsungbangladesh

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment