ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রতিযোগিতায় ‘আরএক্স৭১’ এখন বিশ্ব দরবারে

বিশ্ব দরবারে ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রতিযোগিতায় অংশ নিচ্ছে দেশের অনলাইন ভিত্তিক স্বাস্থ্যসেবামুলক প্রতিস্ঠান ‘আরএক্স৭১’।

বিশ্বের বিভিন্ন দেশের ১৫০টির বেশী প্রতিপক্ষ ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী start-up কে পরাজিত করে Rx71 প্রথম ধাপে নির্বাচিত হয়েছে। বাংলাদেশি start-up হিসেবে Rx71 এর এই বিজয় দেশের সবার।

ইন্টারফেস নামক একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের আয়োজনে এই প্রতিযোগিতায় বর্তমানে তৃতীয় অবস্থানে আছে আরএক্স। পরবর্তী ধাপে নির্বাচিত হবার জন্য দেশবাসির কাছে ভোট চেয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান। ভোট করার শেষ তারিখ ৮ আগস্ট ২০১৭ পর্যন্ত।

ভোট দেয়ার নিয়মাবলী:

১। প্রথমে নিচের লিঙ্ক এ ক্লিক করুন

Public Voting

২। আপনার ইমেইল অ্যাড্রেস দিয়ে স্টার্ট করুন।

৩।  ড্রপ ডাউন লিস্ট থেকে পপুলেশন অ্যান্ড হেলথ ম্যানেজমেন্ট ক্যটাগরি সিলেক্ট করুন।

৪।  Rx71   এর নির্ধারিত স্থানে ভোট ক্লিক করুন।

৫। নিচে গিয়ে ভোট সাবমিট করুন।

প্রতিযোগিতার নিয়মাবলী সম্পর্কে আরও জানতে নিচের লিঙ্ক এ ক্লিক করুন।
https://www.linkedin.com/pulse/announcing-top-qualifiers-ihcx2017-michael-mircea-bidu

আরএক্স৭১- এর ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান প্রবাহ২৪ ডটকমকে জানান, জনসাধারণের রোগমুক্ত, সুস্থ ও স্বাভাবিক জীবন নিশ্চিত করার লক্ষ্যে আরএক্স৭১- এর যাত্রা শুরু হয় তিনবছর আগে। যেকোন রোগ নির্ণয় ও প্রাথমিক চিকিৎসা তথ্য, স্বাস্থ্যজ্ঞান, খাদ্য ও পুষ্টি, বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসক তালিকা ও যোগাযোগের পদ্ধতি, রাজধানীর বিভিন্ন লোকেশনের হাসপাতাল তালিকা রয়েছে এই অনলাইন ভিত্তিক স্বাস্থ্যসেবা সাইটটিতে। সার্ভিসটি জনসাধারণের জ্ঞান সম্পূর্ন বিনামুল্যে রেখেছে প্রতিষ্ঠানটি।

সেবাটি পেতে লগইন করতে হবে www.rx71.co এই ঠিকানায়। লিঙ্কের ঠিকানাগুলো কপি করে গুগলে গিয়ে ক্লিক করতে হবে পাঠকদের।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment