দারাজে মিলবে ডিসিএল মোবাইল

বাংলাদেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস, Daraz.com.bd-এর সাথে এবার যুক্ত হল বাংলাদেশি মোবাইলফোন কোম্পানি ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের ডিসিএল- মোবাইল। অনলাইনে এক্সক্লুসিভ ভাবে তাদের পণ্য পাওয়া যাবে শুধু মাত্র দারাজে।

ডিসিএল মোবাইলের ৬ টি মডেলের মোবাইল ফোনের ৩টি ফিচার ফোন এবং ৩টি স্মার্টফোন। E10, D10, C10 ফিচার ফোনগুলোর দাম যথাক্রমে ৭৮০ টাকা, ১,১৯০ টাকা, ১,৪২০ টাকা। এবং L10, L20, L30 স্মার্টফোনগুলোর দাম যথাক্রমে ৮,৪৯০ টাকা, ১২,৪৯০ টাকা, ১৭,৯৯০ টাকা। প্রতিটি ফোনের সাথেই রয়েছে ২ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। ফোনের দাম ১০,০০০ টাকার ওপরে হলে ০% ইএমআই প্রযোজ্য হবে।

 চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের ঢাকার বনানীস্থ হেড-কোয়ার্টারে অনুষ্ঠিত হয় এবং এর উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক। অনুষ্ঠানে ডিসিএল-এর পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন ডিসিএল-এর জেনারেল ম্যানেজার জাফর এ. পাটোয়ারী। এছাড়াও দারাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন এবং ফোন ও ট্যাবলেট ক্যাটেগরি হেড আবু সালেহ দিদার। ডিসিএল মোবাইলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোবাইল বিজনেস হেড মুহম্মদ তৌফিকুল ইসলাম, এমআইএস ও সার্ভিস অপারেশন ম্যানেজার মোহাম্মদ তাসনিম ফরিদ।

অনুষ্ঠানে ডিসিএল মোবাইলের জেনারেল ম্যানেজার জাফর এ. পাটোয়ারী বলেন, “daraz.com.bd বাংলাদেশের ই-কমার্স ইনডাস্ট্রিতে আস্থার জায়গাটা তৈরি করতে সক্ষম হয়েছে। আর একারণেই আমরা এই চুক্তি নিয়ে খুব আশাবাদি। দারাজের সাহায্যে ক্রেতারা এখন সহজেই বিভিন্ন মডেলের ডিসিএল মোবাইল অর্ডার করে দ্বোরগোড়ায় ডেলিভারি পাবেন

অন্যদিকে, দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “আমরা বাংলাদেশি মোবাইল ব্র্যান্ড ডিসিএল মোবাইলের সাথে চুক্তি করতে পেরে খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি আমাদের এই সহযাত্রা ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি বহুগুণে বৃদ্ধি করবে

প্রযুক্তিকথন/ডেস্ক/

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *