১০ অাগস্ট বাফা’র নির্বাচন

আগামী ১০ আগস্ট বাংলাদেশ ফ্রেইট  ফরোয়ার্ডারস এসসিয়েশান্স (বাফা) এর নির্বাচন ২০১৭। তারই প্রস্তুতির অংশ হিসেবে ট্রাস্ট মিলনায়তনে শনিবার অনুষ্ঠিত হয় প্রার্থী পরিচিতি সভা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায়ী, রাজনীতিবিদসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সৈয়দ মস্তাফিজুর রহমান দিনু (ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী, সচেতন ঐক্য পরিষদ), এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এম.পি, মনিরুল ইসলাম, প্রাক্তন এমপি।

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডস অ্যাসোসিয়েশন (বাফা) হল মাল্টি ফরওয়ার্ড ফোরামের একমাত্র জাতীয় ট্রেড অর্গানাইজেশন। ২০০৩ সালে ফ্রেইট ফরওয়ার্ডস এর সবাইকে নিয়ে একক বাণিজ্য সমিতি প্রতিষ্ঠার জন্য বাণিজ্য মন্ত্রণালয় সিদ্ধান্ত নেয়। এরপর বাংলাদেশের কার্গো এজেন্টস অ্যাসোসিয়েশন (এসিএবি) এবং আন্তর্জাতিক ইন্টারন্যাশনাল ফ্রেইট ফরওয়ার্ডস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএফএফএবি) -এর সমন্বয়ে গঠিত হয় বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডস অ্যাসোসিয়েশন (বাফা)। তখন থেকে দীর্ঘ ক্রমবর্ধমান এই সংগঠন পার করল প্রায় সাত বছর দীর্ঘ যাত্রা। এই দীর্ঘ যাত্রা চলাকালে, উভয় সংস্থার নেতাদের বিভিন্ন বাধা অতিক্রম করতে এবং একত্রীকরণে বর্তমান অবস্থানে পৌঁছানোর জন্য দীর্ঘ পথ পাড়ি দিতে হয়েছে।

প্রযুক্তিকথন/ডেস্ক/

 

Related posts

Leave a Comment