অপোর নতুন ক্যামেরা ফোন ‘এ ৭১’

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি ব্র্যান্ড অপো, বাংলাদেশে নিয়ে আসছে আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চতর সেলফি প্রযুক্তির নতুন ফোন এ ৭১। অপোর এই নতুন ফোন এ ৭১ এ রয়েছে অক্টাকোর সিপিইউ, ৩ গিগা-বাইট র‌্যাম এবং ৩০০০ মিলি অ্যাাম্পিয়ার ব্যাটারি। ‘এ৭১’ ফোনটির অক্টাকোর প্রসেসরের। থাকছে অপোর উচ্চতর ক্যামেরার প্রযুক্তি। এর ফ্রন্ট ক্যামেরায় থাকছে বিউটিফাই ৪.০ এবং জীবনের আনন্দময় মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখতে বিশেষায়িত রেয়ার ক্যামেরা। এছাড়াও এর স্লিম মেটালিক বডি এ ৭১ ফোনটিকে করছে আরও আকর্ষণীয়। দুটি রঙে পাওয়া যাবে এই ফোনটি, গোল্ড এবং কালো।

আগামী ৩০ আগস্ট ২০১৭ থেকে অপোর সকল অফলাইন স্টোরে পাওয়া যাবে ফোনটি। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৬ হাজার ৯৯০ টাকা।

৫ মেগা-পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফিকে করবে আরও ন্যাচারাল। কম আলোতেও ভাল ছবি তুলতে সক্ষম এই ফোনের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এর ১৩ মেগা-পিক্সেলের রিয়ার ক্যামেরায় রয়েছে মাল্টি-ফ্রেম ডিনয়েজিং প্রযুক্তি।

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের নব-নিজুক্ত ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, মধ্যমমানের ফোনের বাজারে এই ফোনটি আমাদের গ্রাহকদের জন্য এটি একটি আনন্দের খবর। আমরা বিশ্বাস করি, এই ফোনটির চমকপ্রদ ফিচার এবং উন্নত সেলফি প্রযুক্তি ফোনটিকে গ্রাহকদের মনে জায়গা করে নেবে।`

প্রযুক্তিকথন/ডেস্ক/

Related posts

Leave a Comment