এভ্রিলের সুইম স্যুটের ছবি ফেসবুকে ভাইরাল

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম নির্বাচিত হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে নির্বাচিত হওয়ার পর পরই নানা বিতর্ক ঘিরে ধরেছে তাকে। ইতোমধ্যে জান্নাতুল নাঈমের বিবাহের প্রচুর প্রমাণ রয়েছে গণমাধ্যমে। এমনকী গণমাধ্যমের হাতে তার বিয়ের কাবিননামা এসেছে। এখন আয়োজকেরা যদি এসবের সত্যতা খুঁজে পান তাহলে তার মুকুট বাতিল হয়ে যাচ্ছে। এক্ষেত্রে আসবে নতুন বিজয়ীর নাম।

এ বিতর্ক শেষ হতে না হতেই সামনে আসলো নতুন বিতর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে জান্নাতুল নাঈমের কিছু খোলামেলা পোশাকের ছবি। ছবিতে রঙ বেরঙের বিকিনি পোশাকে একটি সুইপিং পুলের পাশে তাকে পোজ দিতে দেখা গেছে। তবে ছবিগুলো কোথায় কখন তোলা, সে ব্যাপারে কোনো বিস্তারিত তথ্য জানা যায়নি।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে বিস্তারিত তুলে ধরবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজকরা। যাচাই করে দেখার পর যদি প্রমাণ হয় সে বিবাহিত তাহলে ‘মিস ওয়ার্ল্ড’ অংশগ্রহণের যে ক্রাইটেরিয়া রয়েছে সেই অনুযায়ী পদক্ষেপ নেব।

 

জানা গেছে, এসএসসি পরীক্ষার ফল প্রকাশের আগেই তার বিয়ে হয়। আড়াই মাস সংসার করার পর এভ্রিল ডিভোর্স দেন স্বামীকে। জান্নাতুল নাঈমের বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। জান্নাতুল নাঈমের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নম্বর বরমা ইউনিয়নের সেরন্দি গ্রামের রাউলিবাগ এলাকায়। বাবা একজন কৃষক। বিয়ের ঘটনা নিয়ে জান্নাতুল নাঈমের সঙ্গে বাবার সম্পর্ক নষ্ট হয়ে যায় বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *