ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন আনলো সিম্ফনি

বর্তমান সময়ের স্মার্টফোনের সবচেয়ে জনপ্রিয় প্রযুক্তি ফুল ভিশন ডিসপ্লে ও থার্ড জেনারেশন এর ফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটিসহ ফোর জি স্মার্টফোন সিম্ফনি জেড১০ বাজারে এনেছে সিম্ফনি। রাজধানীর একটি হোটেলে বুধবার ফোনটি উম্মোচন করে সিম্ফনি মোবাইল কর্তৃপক্ষ।

অ্যান্ডরয়েড ন্যুগাট ৭.১.২ চালিত এই ফোর জি সুবিধার ফোনে স্ন্যাপ ড্রাগন ৪২৫ কোয়াড কোর ১.৪ গিগাহার্জ প্রসেসর, ৩ জিবি র‍্যাম এবং ৩২ ইন্টার্নাল স্টোরেজ রয়েছে ফোনটিতে। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

ফোনটির ফ্রন্ট ও ব্যাকসাইডটি মেটাল-প্লাস্টিকের তৈরি। ৫.৭ ইঞ্চি এ ফোনের এইচডি আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ১৪৪০*৭২০পি এবং অ্যাসপ্যাক্ট রেশিও ১৮:৯। এই স্মার্টফোনে ভিডিওগুলো খুবই ইমারসিভ একটা ফিল দেয় এবং এতে অন স্ক্রীন নেভিগেশন বাটন দেওয়া হয়েছে।

সিম্ফনি জেড১০ এ আছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা। দুইটি ক্যামেরাতেই আছে সেলফি সফট ফ্ল্যাশ লাইট। পোর্টরেট মোড থাকছে ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরায় ছবিতে বোকেহ ইফেক্ট দেওয়ার জন্য। এছাড়াও জি-সেন্সর, এ্যাক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর নামে আরো কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে।

আজ থেকে সিম্ফনির সকল আউটলেট এবং রবি ও এয়ারটেল এর সকল কাস্টমার সেন্টার এ সিম্ফনি জেড১০ ধূসর এবং কালো রঙে পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৯৯০ টাকায়। এর সাথে আরো আছে ১৩০০ টাকার ফ্রী রবি বান্ডেল অফার।

ফোন উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিম্ফনি মোবাইলের সিনিয়র ডিরেক্টর জনাব মাকসুদূর রহমান, ডিরেক্টর অব মারকেটিং, জনাব আশরাফুল হক, ডেপুটি ডিরেক্টর, সেলস, জনাব ইরফানুল হক এবং রবির পক্ষ থেকে, ভাইস প্রেসিডেন্ট, ডিভাইস এন্ড ডাটা বিজনেস, কেভিন হেনরী।

প্রযুক্তিকথন/ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *