বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা

দেশের প্রযুক্তিপ্রেমীদের আধুনিক ডিজাইনের ল্যাপটপ ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেট দেখার ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় প্রযুক্তিপণ্যের আয়োজন ল্যাপটপ মেলা-২০১৭’।

‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে তিনদিনব্যাপী এই আয়োজন। চলবে শনিবার পর্যন্ত। অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকারের এটি ১৯তম এই ল্যাপটপ মেলা।

সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে মেলা আয়োজন নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনীতে ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেটও পাওয়া যাবে। মোড়ক উম্মোচিত হবে বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় অংশ নিচ্ছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী নানা প্রতিষ্ঠান। এতে একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টল থাকছে। মেলায় অংশগ্রহণকারীরা সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। মেলার পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো। টিকিট বুথ স্পন্সর আরওজি। নলেজ পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আসুস বাংলাদেশের কান্ট্রি হেড মো. আল ফুয়াদ, ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, এইচপির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন মোহাম্মদ আদেল ও লেনোভোর ম্যানেজার (সেলস) রাশেদ কবীর। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবেন।

প্রযুক্তিকথন//ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *