দেশে মিলবে প্রোলিংকের প্রযুক্তিপণ্য

এখন থেকে দেশে প্রোলিংকের সকল প্রযুক্তিপণ্য বিক্রি ও পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। একাজে তাদের সহযোগিতা করবে টেক রিপাবলিক।

১০ জানুয়ারি বুধবার রাজধানীর বাংলামোটরে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক জাফর আহমেদ।

এ সময় তিনি বলেন, প্রযুক্তিপণ্যের বাজারে প্রোলিংক একটি সুপরিচিত ব্র্যান্ড। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে সারা পৃথিবীতে বিভিন্ন প্রযুক্তিপণ্য বিক্রি করে আসছে। এখন থেকে বাংলাদেশে এই প্রতিষ্ঠানটির পণ্য বিক্রি ও পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস। একাজে স্মার্টকে সহযোগিতা করবে টেক রিপাবলিক।

জাফর আহমেদ বলেন, শুরুতে স্মার্ট টেকনোলজিস প্রোলিংকের ইউপিএস বিক্রি ও পরিবেশন করবে। এছাড়াও প্রোলিংকের এক্সেসরিজ বিক্রি করবে টেক রিপাবলিক।

সংবাদ সম্মেলনে জানানো হয় প্রোলিংক সিঙ্গাপুরের খ্যাতনামা প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি রাউটার, কিবোর্ড, মাউস, মডেল, কানেকটিং পোর্ট, ওয়্যারলেস প্রেজেন্টার, ব্লুটুথ হেডসেট, অফলাইন-অনলাইন ইউপিএস ইত্যাদি পণ্য উৎপাদন করছে।

সংবাদ সম্মেলনে প্রোলিংকের বিভিন্ন পণ্য উপস্থাপন করা হয়। এসময় স্মার্ট টেকনোলজিস, টেক রিপাবলিক এবং প্রোলিংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রযুক্তিকথন//ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *