ডিসিএল ফোনে ২৫০০ টাকা মূল্যছাড়

রাজধানীতে শুরু হয়েছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দিতেই এই আয়োজন। মেলা থেকে ডিসিএল-ব্র্যান্ডের স্মার্টফোন কিনলেই পাচ্ছেন আকর্ষনীয় জ্যাকেটসহ নগদ মূল্য ছাড়। সর্বোচ্চ একটি ফোন কিনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড-এর উপ-মহাব্যবস্থাপক জাফর এ পাটোয়ারি বলেন, এবারের মেলায় আমাদের ডিসিএল-এর তিনটি স্মার্টফোন থাকবে। একটি ডিসিএল-১০, ডিসিএল-২০ অন্যটি ডিসিএল-৩০ স্মার্টফোন। যার প্রতিটিতে থাকবে নিশ্চিত অনেক ডিসকাউন্ট। সর্বোচ্চ একটি ফোনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।এছাড়াও উইন্টার জ্যাকেট উপহার পাচ্ছে ক্রেতারা।

প্রথম দিনে বেশ ভালোই সাড়া পেয়েছি জানিয়ে তিনি বলেন, মেলায় আগত দর্শনার্থীদের ডিসিএল ফোনের ক্ষেত্রে অনেক ছাড়সহ বেস্ট ফোরজি স্মার্টফোন উপহার দেওয়ার ষোষণা করেছে ডিসিএল। আমাদের স্টল নং ৫।

জাফর বলেন, এছাড়াও ইভেন্ট শেয়ারিং ক্যাম্পেইনও থাকছে। যেখানে মেলার ইভেন্ট শেয়ার করে দর্শক জিতে পারবে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিস্কাউন্ট।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) কেন্দ্রে শুরু হওয়া এ মেলায় অংশগ্রহণ করেছে বিশ্বখ্যাত সব ব্র্যান্ড। স্যামসাং, অপ্পো, হুয়াওয়ে, টেকনো, সিম্ফনি, উই, , শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ করেছে।

প্রযুক্তিকথন//ডেস্ক/

Related posts

Leave a Comment