২০০ টাকায় হুয়াওয়ে ফোনে ওয়ারেন্টি সুবিধা

হালের জনপ্রিয় স্মার্টফোন হুয়াওয়ে ‘নোভা টুআই’ ক্রয়ের সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি গ্রহণের সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

এজন্য অতিরিক্ত মাত্র ৪০০ টাকা পরিশোধ করেই ‘ডোন্ট ওয়োরি’ নামের এ অফারটি উপভোগ করা যাবে।

সাধারণত, যেকোনো হ্যান্ডসেট ক্রয়ে এক বছরের বিক্রোয়ত্তর সেবা দিয়ে থাকে হুয়াওয়ে। তবে ‘নোভা টুআই’ স্মার্টফোনটি ক্রয়ের সময় অতিরিক্ত মাত্র ৪০০ টাকা পরিশোধ করে আরো এক বছরের বর্ধিত ওয়ারেন্টি অর্থাৎ মোট ২ বছরের ওয়ারেন্টির সুবিধা পাওয়া যাবে। নোভা টুআই ক্রয়ের ১০ মাসের মধ্যে বর্ধিত ওয়ারেন্টি সুবিধা গ্রহণ করা যাবে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘সম্মানিত ক্রেতাদের অকৃত্রিম ভালোবাসায় আজ আমরা বাংলাদেশের বাজারে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছি। অত্যাধুনিক প্রযুক্তি, দৃষ্টিনন্দন ডিজাইন, দুর্দান্ত প্রসেসর ও মনোমুদ্ধকর ক্যামেরার সমন্বয়ে হুয়াওয়ের হ্যান্ডসেটগুলো ইতিমধ্যে এ দেশের মানুষের মন জয় করে নিয়েছে। আর এখন আমরা আরো উন্নত সেবা প্রদান নিশ্চিৎ করার প্রত্যয়ে বিক্রোয়ত্তর সেবায় নিয়ে এসেছি অভিনব ওয়ারেন্টি গ্রহণের সুযোগ। ‘ডোন্ট ওয়োরি’ অফারের মাধ্যমে আমরা সম্মানিত ক্রেতাদের ভালোবাসার প্রতিদান দেয়ার ক্ষুদ্র চেষ্টা করেছি মাত্র।’

দেশব্যাপী হুয়াওয়ের যেকোনো ব্র্যান্ডশপ এবং সার্ভিস সেন্টার থেকে এই অফার গ্রহণ করা যাবে।

উল্লেখ্য, হুয়াওয়ে নোভা টুআই ছাড়াও ওয়াইসেভেন মডেলের হ্যান্ডসেটটি ক্রয় করে অতিরিক্ত মাত্র ২০০ টাকা পরিশোধ করে ‘ডোন্ট ওয়োরি’ অফার উপভোগ করা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *