নাসিরনগরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা, দিকনির্দেশনা পেল শিক্ষার্থীরা

নাসিরনগরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে।  বুধবার(২৮ ফেব্রুয়ারি) নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে আয়োজিত দুই দিনব্যাপী এই মেলার ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম মশিউর রহমান । ‘মেধাই সম্পদ, বিজ্ঞান প্রযুক্তিই ভবিষ্যৎ’ প্রতিপাদ্যকে সামনে রেখে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসন এই মেলার আয়োজন করে। মেলা উপলক্ষে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা ও গণিত অলিম্পিয়ার্ডের আয়োজন করা হয়েছে।

অধ্যক্ষ মোঃ আলমগীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বি.এম মশিউর রহমান। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভূমি উম্মে সালমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুল রহমান,কুন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল হক,ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান শেখ,বিজয়লক্ষী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পৃথ্বিশ রঞ্জন পোদ্দার,প্রভাষক মাইনুদ্দিন ভুইয়া। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবদুর রহিম।

পরে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা ও গণিত অলিম্পিয়ার্ডের বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা,শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মেলায় ১৫টি স্টল স্থান পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *