কাল থেকে শুরু ব্যাঙ্কারাস-ওয়াকম চিত্রাঙ্কন প্রদর্শনী

ধানমন্ডির দৃক গ্যালারিতে বসতে যাচ্ছে তিন দিনব্যাপী ‘ব্যাঙ্কারাস-ওয়াকম চিত্রাঙ্কন প্রদর্শনী’। ৩-৫ মে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। তরুণ কার্টুনিস্টরা অংশগ্রহণ করবে এই প্রদর্শনীতে।

অংশগ্রহণকারীদের মধ্যে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ কার্টুনিস্ট অ্যাসোসিয়েশন এবং রেড অ্যাপল এর সহযোগিতায় এই  কার্টুন প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এই প্রদশর্নীতে লাইভ ক্যারিয়ার সেশন এবং ডিজিটাল শিল্প প্রদর্শনীও হবে।

শখের বশে কিংবা পেশাদারি আঁকাআঁকিতে গ্রাফিক্স ট্যাবলেটের বিকল্প নেই! প্রযুক্তির অগ্রযাত্রায় রঙ, তুলি কিংবা আর্ট পেপার, পেন্সিলের জায়গায় ডিজাইনারদের হাতে জায়গা করে নিয়েছে গ্রাফিক্স ট্যাবলেট। প্রদর্শনীতে মিলবে বিশ্বখ্যাত ব্র্যান্ড ওয়াকমের গ্রাফিক্স ট্যাবলেট। যেকেউ চাইলে কম মূল্যে এই ট্যাবলেট কিনতে পারবেন। ‘রেড অ্যাপল’বাংলাদেশের ওয়াকম পণ্য পরিবেশক।

রেড অ্যাপল এর প্রধান নির্বাহী নূর হোসেন এই প্রদর্শনী সর্ম্পকে বলেন, বর্তমান সময়ের ছেলেমেয়েদের মধ্যে  আঁকাআঁকি করার প্রবণতা লক্ষ্য করা গেছে। তারা ডিজিটাল ডিভাইস ব্যবহার করে আঁকাআঁকি করে থাকে। তাই আমরা ডিজিটাল ডিভাইসের মাধ্যম ব্যবহার করে আঁকাআঁকির প্রদর্শনী করেছি। আশা করছি এই প্রদর্শনীতে ছেলেমেয়েদের অংশগ্রহণ ব্যাপক হবে।