জেনফোনের ছয় স্মার্টফোনে ৩০% ছাড়

ঢাকায় চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা। মেলার আসর বসেছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। তিন দিনের এই মেলার প্রথম দিন আজ। মেলায় ছয়টি নতুন মডেলের জেনফোন বিক্রি করছে আসুসের দেশীয় পরিবেশ গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এসব ফোনে মিলছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত ছাড়।

আসুসের নতুন জেনফোনের মডেলগুলো হলো-থ্রি এক্স ম্যাক্স, থ্রি ম্যাক্স, লাইভ, লেজার থ্রি জিবি, গো-ওয়ান জিবি, এবং জেনফোন-২ ফোরজি ভার্সনের ফোনগুলো।

আসুসের ব্র্যান্ড প্রমোটার আদিব বলেন, এবারের মেলায় ছয় জেনফোন এসেছে। প্রতিটি ফোনেই ছাড় রয়েছে। আর থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা। এক সপ্তাহের রিপ্লেস ওয়ারেন্টি। রয়েছে ইএমআই সুবিধা।

তিনি বলেন, থ্রি এক্স ম্যাক্স মেলায় ছাড়ে বিক্রি হচ্ছে ১৩ হাজার ৪৯০ টাকায়, থ্রি ম্যাক্স এর দাম ১২ হাজার ৯৯০ টাকা, লাইভের মূল্য ৮ হাজার ৯৯০ টাকা, লেজার থ্রি জিবি ভার্সনের দাম ৯ হাজার ৪৯০ টাকা, গো-ওয়ান জিবি ৬ হাজার ৯৯০ টাকা এবং জেনফোন-২ ফোর জিবি ভার্সনের মেলাকালীন মূল্য ১২ হাজার ৪৯০ টাকা মাত্র।

এই বিশেষ অফার মেলাচলাকালীন সময়ে উপভোগ করা যাবে।

১২ জুলাই থেকে শুরু হওয়া এই মেলা চলবে ১৪ জুলাই পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত সকলের জন্য এটি উন্মুক্ত। এতে প্রবেশের জন্য ২০ টাকার টিকিট কাটতে হবে। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করা যাবে।

প্রযুক্তিকথন//ডেস্ক/