টেকনো আনলো নতুন দুই ৪জি স্মার্টফোন

আকর্ষণীয় সব অফার ও মুল্যছাড় নিয়ে গ্রাহকদের হাতে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্টফোন তুলে দিতে রাজধানীতে শুরু হয়েছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো -২০১৮’। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার ১২ তারিখ থেকে ১৪ জুলাই পর্যন্ত মেলা চলবে।

এবারও স্মার্ট ফোন ও ট্যাব এক্সপো’র প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে টেকনো মোবাইল। উদ্বোধনী দিনে, স্মার্টফোন ও ট্যাব এক্সপো প্যাভিলিয়ন নং -০১ এ, টেকনো মোবাইল পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো নামে নতুন দুইটি ৪জি স্মার্টফোনের উন্মোচন করে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মাননীয় মন্ত্রী মোস্তফা জব্বার, এই কার্যক্রমের উদ্বোধন করেন।

 মাননীয় মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও জনাব রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অফ মার্কেটিং মোঃ আসাদুজ্জামান, আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান সহ আরো অনেকে।

প্রিমিয়াম ডিজাইন ও আউটলুকে উভয় স্মার্টফোনে থাকা ৫.৫ ইঞ্চি ফুল ভিউ (এইচডি প্লাস) ডিসপ্লেতে ৪জি এল টি ই ফিচারে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহার হবে আরো দুর্দান্ত।
পপ ওয়ান এস প্রো’র ২জিবি র‍্যাম এবং ১৬ জিবি রম এর সাথে এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এ, পারফরমেন্স হবে আরো দারুণ। পপ ওয়ান এস হ্যান্ডসেটে রয়েছে ১ জিবি র‍্যাম।

স্পষ্ট ছবির নিশ্চয়তা দিতে পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো উভয় হ্যান্ডসেটেই রয়েছে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। পপ ওয়ান এস প্রো তে ০৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পপ ওয়ান এস এর ক্ষেত্রে থাকছে ০৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ছবির উজ্জলতা বাড়াতে ক্যামেরা ফিচারে আছে ডুয়েল এল ই ডি ফ্ল্যাশ।

দুইটি স্মার্টফোন-ই এন্ড্রয়েড ৮.১ (ওরিও) ভার্সনে চালিত এবং রয়েছে স্পর্শকাতর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৩,০০০ এমএএইচ ব্যাটারী দীর্ঘ সময় পর্যন্ত পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো কে রাখবে সচল।

পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো স্মার্টফোন এর মুল্য নির্ধারণ করা হয়েছে ৮,৯৯০ টাকা, ৯,৯৯০ টাকা। তিনটি ভিন্ন রঙ এ – শ্যাম্পেন গোল্ড, মিডনাইট ব্ল্যাক এবং সিটি ব্লু পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল আউটলেটে।

এবারের মেলায় টেকনো মোবাইল স্মার্টফোন ক্রেতা, গ্রাহকদের জন্য প্রতিটি স্মার্টফোনের সাথে আকর্ষণীয় উপহার ছাড়াও নিশ্চিত ক্যাশব্যাক অফার নিয়ে থাকবে। এছাড়াও, টেকনো প্যাভিলিয়ন ভিজিট করলেই থাকছে উপহার জিতে নেয়ার সুযোগ। দারুণ সব অফার এবং আকর্ষণীয় ফিচারের টেকনো মোবাইলের ব্যবহার অভিজ্ঞতা নিতে, চলে আসুন স্মার্টফোন ও ট্যাব এক্সপো তে টেকনো প্যাভিলিয়ন এ।

উল্লেখ্য, মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার ।