গেমাদের জন্য সুখবর, এবার বিশ্বমানের গেমিং ল্যাপটপ দেশে

আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এলো আসুসের অষ্টম প্রজন্মের গেমিং নোটবুক জিএল৫০৩জিই।

তাইওয়ানিজ প্রযুক্তি নির্মাতা আসুসের এই পণ্য বর্তমানে বাজারে এক বিষেশ আকর্ষণ তৈরি করেছে। অষ্টম প্রজন্মের এই গেমিং ল্যাপটপটি শুধু গেইমখেলার জন্যই নয় বিনোদন সহ অফিসিয়াল ডিজাইনিং, ভিডিও এডিটিং এর মত কাজ করার জন্য বিশেষভাবে তৈরি।

এই ল্যাপটপটিতে দীর্ঘসময় ধরে গেইম খেলার জন্য রয়েছে এন্টি ডাস্ট কুলিং সিস্টেম যার ফলে ল্যাপটপের তাপমাত্রা অতিরিক্ত বাড়বে না। এতে থাকছে ১৫.৬ ইঞ্চির ফুল এইডি ডিসপ্লে যার ফলে স্বচছ ও প্রাণবন্ত লাগবে যে কোন ভিডিও।

এছাড়াও এতে রয়েছে ইন্টেল কোরআই-৫ ও কোরআই-৭ প্রসেসর যা যথাক্রমে ৮ গিগাবাইট এবং ১৬ গিগাবাইট র‌্যাম সমৃদ্ধ। আরও থাকছে ১ টেরাবাইট হার্ডডিস্ক ও ২৫৬ গিগাবাইট সলিড স্টেট ড্রাইভ । এত গুণাগুণ সমৃদ্ধ এই ল্যাপটপটির ওজন প্রায় ২.৬০ কেজি।

ল্যাপটপটিতে রয়েছে এনভিডিয়া জির্ফোস জিটিএক্স ১০৫০টিআই সিরিজের ৪জিবি গ্রাফিক্স যা দিবে চমৎকার ভিডিও ও গেমিং অভিজ্ঞতা। গেমিং এই ল্যাপটপটির মূল্য ১,০৩,০০০ টাকা থেকে শুরু।

২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।